ছোট মনি নিবাসে ভিবিডির শিক্ষা সামগ্রী বিতরণ

113

নগরীর রউফাবাদস্থ সরকারি মানসিক প্রতিবন্ধী প্রতিষ্ঠান ছোটমনি নিবাসে ভলান্টিয়ার ফর বাংলাদেশ চট্টগ্রাম জেলার পক্ষ হতে মানসিক প্রতিবন্ধী বাচ্চাদের জন্য বড় খেলনা ও শিক্ষা সামগ্রী ডিডি মো. আবুল কাশেমের হাতে তুলে দেওয়া হয়।
কার্যক্রমে উপস্থিত ছিলেন ভলান্টিয়ার ফর বাংলাদেশের চট্টগ্রাম বিভাগের সভাপতি শওকত আরাফাত, সাধারণ সম্পাদক মো. জিয়াউল হক সোহেল, সামাজিক সংগঠন হেপা এর এক্সিকিউটিভ ডিরেক্টর নাসিমা শওকত, মার্সি ইউনিভার্সের প্রেসিডেন্ট আবরার নেওয়াজ ও ভাইস প্রেসিডেন্ট সাগুফতা পারভীন হাসান, ভিবিডি চট্টগ্রাম জেলা বোর্ডের সাবেক সহ-সভাপতি সুকান্ত মিত্র, সাবেক সেক্রেটারি গোলাম ইসহাক, বর্তমান বোর্ডের প্রেসিডেন্ট মুদ্দাসর হোসেন, ট্রেজারার ইবতাদিত ইয়াসির জিনান, হিউম্যান রিসোর্স অফিসার রাজু ইসলাম, পাবলিক রিলেশন অফিসার মাইশা ইসলাম, প্রজেক্ট অফিসার কিশোয়ার নাজ সুজানা, এল্যুমনাই মেম্বার শাফীন আরশাদ, কমিটি মেম্বার আল মাহমুদ, জেনারেল মেম্বার ইমন, রাফিসা, নাহিউল আলম।
এ সময় বক্তারা বলেন, অনাথ ও প্রতিবন্ধী হিসেবে থাকা শিশুরা কিন্তু অবহেলার পাত্র নয়। এই শিশুদের বিনোদন ও শিক্ষিত করে তোলার দায়িত্ব কিন্তু সকলেরই। বিজ্ঞপ্তি