চসিক নির্বাচনে কারচুপি হলে চট্টগ্রাম থেকে আন্দোলন

0
114

মহানগর বিএনপির আহ্বায়ক কমিটির পরিচিতি সভা

বিএনপি কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক মাহবুবের রহমান শামীম বলেছেন, আসন্ন চসিক নির্বাচন একটি অবাধ,সুষ্ঠু ও নিরপেক্ষ হলেই সবার কাছে গ্রহণযোগ্য হবে। যদি চসিক নির্বাচনে কারচুপির করা হয় তাহলে চট্টগ্রাম থেকে সরকার পতনের আন্দোলন শুরু করা হবে।
তিনি গতকাল দুপুরে নগরীর একটি রেস্টুরেন্টে মহানগর বিএনপির আহ্বায়ক কমিটির পরিচিতি সভায় প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন। সভাপতির বক্তব্যে মহানগর বিএনপির আহ্বায়ক ও চসিক মেয়র প্রার্থী ডা, শাহাদাত হোসেন বলেন, ‘সরকার গণতন্ত্রকে নির্বাসনে পাঠিয়েছে। দেশে ভোটের অধিকার, মানবিক মূল্যবোধ, কথা বলার অধিকার কোনো কিছুই আজ উপস্থিত নেই।
ডা. শাহাদাত বলেন, ভোট মানুষের পবিত্র আমানত। এই ভোটের অধিকার রক্ষায় ভোটারদের নিরাপত্তা দিতে হবে। মানুষ যাতে নির্বিঘেœ ভোট কেন্দ্রে আসতে পারে তার নিশ্চয়তা দিতে হবে। চসিক নির্বাচনের জন্য আমরা শতভাগ প্রস্তুত, ভোটের অধিকার রক্ষার জন্য শেষ পর্যন্ত লড়ে যাবো’।
মহানগর বিএনপির সদস্য সচিব আবুল হাশেম বক্কর বলেন, ‘গণতন্ত্রকে রাষ্ট্র ও সমাজ থেকে উচ্ছেদ করা হয়েছে। তবে দেশের জনগণ এখন গণতন্ত্র পুনরুদ্ধারের জন্য ঐক্যবদ্ধ হচ্ছে। জনগণের এই অভিযাত্রা রাজপথে প্রবল স্রোত তৈরি করবে’।
দক্ষিণ জেলা বিএনপির আহ্বায়ক আবু সুফিয়ান বলেন, ‘বিএনপি নির্বাচনে যাচ্ছে গণতন্ত্রের ধারাবাহিকতা রক্ষার জন্য।’
পরিচিতি সভায় উপস্থিত ছিলেন নগর বিএনপির যুগ্ম আহ্বায়ক এম এ আজিজ, মো. মিয়া ভোলা, অ্যাডভোকেট আব্দুস সাত্তার, সৈয়দ আজম উদ্দীন, এস এম সাইফুল আলম, এস কে খোদা তোতন, নাজিমুর রহমান, শফিকুর রহমান স্বপন, কাজী বেলাল উদ্দীন, ইয়াসিন চৌধুরী লিটন, মো. শাহ আলম, ইসকান্দার মির্জা, আবদুল মান্নান, এরশাদ উল্লাহ, শামসুল আলম, জয়নাল আবেদীন জিয়া, হারুন জামান, মো. আলী, মাহবুবুল আলম, মফিজুল হক ভুইয়া, নিয়াজ মো. খান, ইকবাল চৌধুরী, অধ্যাপক নুরুল আলম রাজু, এস এম আবুল ফয়েজ, আশরাফ চৌধুরী প্রমুখ। বিজ্ঞপ্তি