‘গুলাবো সিতাবো’ মুক্তি পাবে অনলাইনে

0
279

সুপ্রভাত ডেস্ক :
সুজিত সরকার পরিচালিত বহু প্রতিক্ষিত ছবি ‘গুলাবো সিতাবো’ আগামী ১২ জুন মুক্তি পাচ্ছে আমাজন প্রাইম ভিডিওতে। অমিতাভ বচ্চন এবং আয়ুষ্মান খুরানা অভিনীত এই ভিন্নধারার কমেডি ছবি ২০০টি দেশজুড়ে প্রিমিয়ার হওয়ার কথা ঘোষণা করা হয়েছে। কভিড-১৯-এর জেরে দেশজুড়ে যখন লকডাউন, তখন ওটিটি প্ল্যাটফর্মের দিকেই ঝুঁকছেন পরিচালক এবং প্রযোজকরা। ‘গুলাবো সিতাবো’র পাশাপাশি শোনা যাচ্ছে, অক্ষয় কুমার অভিনীত ‘লক্ষ্মী বম্ব’, রাজকুমার রাও অভিনীত ছবি ‘লুডো’, জাহ্নবী কাপুর অভিনীত ‘গুঞ্জন সাক্সেনা’-সহ আরও বেশ কিছু ছবি নাকি ওয়েব প্ল্যাটফর্মে মুক্তি পাবে।
ওয়েব প্ল্যাটফর্মে ছবিমুক্তি প্রসঙ্গে পরিচালক সুজিত সরকার জানালেন, ‘ভারতীয় বিনোদনের জন্য একটি নতুন যুগের সূচনা হল বলা যেতে পারে। আমি ভীষণ খুশি যে বিশ্বব্যাপী দর্শক আমাদের এই নাটকীয় কৌতুকপূর্ণ ছবি ‘গুলাবো সিতাবো’ দেখতে পাবেন এবং এই ছবিটা উপভোগ করতে পারবেন। ‘গুলাবো সিতাবো’ আদ্যোপান্ত ভিন্ন স্বাদের কমেডি সিনেমা, যা পরিবারের সবার সঙ্গে দেখতে পারবেন দর্শকরা। মিস্টার অমিতাভ বচ্চন এবং আয়ুষ্মান খুরানার সঙ্গে কাজ করার অভিজ্ঞতা তো সব সময়েই দুর্দান্ত।
এবিষয়ে বিগ বি জানালেন, ‘গুলাবো সিতাবো’ হল এক টুকরো জীবন। সুজিত যখন প্রথমবার আমাকে এই ছবির কথা জানিয়েছিলেন তখন থেকেই আমি আমার চরিত্রটি নিয়ে বেশ আগ্রহী ছিলাম। ক্যারেক্টারের লুক আনতে প্রতিদিন তিন ঘণ্টা মেকআপ করে শটে যেতে হত। এই ছবিতে কাজ করার সময় আমার প্রতিভাবান সহশিল্পী আয়ুষ্মান খুরানার সঙ্গেও দুর্দান্ত সময় কাটিয়েছি। আমরা ছবিতে প্রতিনিয়ত খুনসুটি করেছি। এবং ওর সঙ্গে প্রথমবার কাজ করাও খুবই উপভোগ করেছি। এই পারিবারিক বিনোদনমূলক ছবিটির ভৌগলিক সীমানা ছাড়িয়ে যাওয়ার ক্ষমতা আছে এবং আমরা ‘গুলাবো সিতাবো’কে বিশ্বজুড়ে দর্শকের সামনে আনতে পেরে সন্তুষ্ট।
খবর : সংবাদপ্রতিদিন’র।