গণতন্ত্র পুনঃপ্রতিষ্ঠার আন্দোলন আরো বেগবান করতে হবে

0
104

দক্ষিণ পাহাড়তলী ওয়ার্ডে মতবিনিময় সভা

চট্টগ্রাম মহানগর বিএনপির সভাপতি ও চসিক নির্বাচনে বিএনপির মনোনীত মেয়র প্রার্থী ডা. শাহাদাত হোসেন বলেছেন, ‘গণতন্ত্র আজ বিপন্ন। মামলা হামলা নির্যাতনের ভয় দেখিয়ে কোনো লাভ হবে না, ভোটের অধিকার ফেরানোর জন্য বিএনপি আন্দোলন করে যাবে। আমাদের আন্দোলন হচ্ছে মানুষের ভোটের অধিকার ও গণতান্ত্রিক অধিকার ফিরিয়ে আনার আন্দোলন’।
১ নম্বর দক্ষিণ পাহাড়তলী ওয়ার্ড বিএনপি আয়োজিত করোনা সুরক্ষা সামগ্রী বিতরণ ও মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
প্রধান বক্তার বক্তব্যে মহানগর বিএনপির সাধারণ সম্পাদক আবুল হাশেম বলেন, ‘দেশের জনগণের জন্য গণতান্ত্রিক অধিকার পুনঃপ্রতিষ্ঠার সংগ্রাম করতে বেগম খালেদা জিয়া গৃহবন্দি অবস্থায় আছেন। বেগম খালেদা জিয়া ও তারেক রহমানের নেতৃত্বে গণতন্ত্র পুনঃপ্রতিষ্ঠার যে আন্দোলন চলছে তাকে আরো বেগবান করতে হবে। এই জন্য আমাদের ঐক্যবদ্ধ হতে হবে। জনগণকে সাথে নিয়ে ঐক্যবদ্ধ আন্দোলনের মাধ্যমে বেগম খালেদা জিয়াকে মুক্ত করতে হবে’। বিশেষ অতিথি ছিলেন চট্টগ্রাম মহানগর বিএনপির যুগ্ম সম্পাদক ইয়াসিন চৌধুরী লিটন, সাংগঠনিক সম্পাদক মঞ্জুরুল আলম চৌধুরী মঞ্জু, মো. কামরুল ইসলাম। বিএনপি নেতা গাজী মো. ইউসুফ এর সভাপতিত্বে ও এম ইলিয়াছ আলীর পরিচালনায় সভায় বক্তব্য রাখেন কাউন্সিলর প্রার্থী সিরাজুল ইসলাম রাশেদ, রোকসানা বেগম মাধু, সৈয়দ মোহাম্মদ মহসিন, অধ্যাপক ফজলুল কাদের, জিয়াউর রহমান জিয়া, সরোয়ার জাহান পুতুল, খোরশেদ আলম, শহিদুল ইসলাম, শাহজাহান মঞ্জু, মোহাম্মদ জাবেদ, মোহাম্মদ ইব্রাহিম, মোহাম্মদ নাছির, শাহজাহান খাঁন, গাজী মোমিনুল হক সুমন, গাজী আলমগীর টিটু, মিনু আরা বেগম, মালা বেগম, এরশাদ আহম্মদ, মোরশেদ আলম, এম টি তালুকদার, মোহাম্মদ লোকমান, মোহাম্মদ হাসেম, মোহাম্মদ ইজ্জাজ, এমদাদ উল্লাহ, আলাউদ্দিন তালুকদার, মিনহাজ মাসুদ বাবু, শাহনেওয়াজ জাহান মুন্না, জুয়েল আলম প্রমুখ নেতৃবৃন্দ। বিজ্ঞপ্তি