কিশোরী ধর্ষণের মূল আসামি গ্রেফতার

0
284

নিজস্ব প্রতিবেদক
নগরের ডবলমুরিং থানার সুপারিওয়ালার বান্ধবীর বাসায় বেড়াতে গিয়ে কিশোরী ধর্ষণের ঘটনার মূল অভিযুক্ত চান্দু মিয়াকে গ্রেফতার করেছে পুলিশ।
সোমবার মধ্যরাতে পতেঙ্গায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়েছে বলে নিশ্চিত করেছেন ডবলমুরিং থানার ওসি সদীপ কুমার দাশ। এর আগে ওই ঘটনায় জড়িত তার ফুফাতো বোনের বান্ধবী নুরী বেগম, তার স্বামী মো. অন্তর ও প্রধান অভিযুক্ত চান্দু মিয়ার সহযোগী রাজিবকে গ্রেফতার করে পুলিশ। তাদের বিরুদ্ধে ধর্ষণে সহযোগিতা করার অভিযোগ আনা হয়েছে।
ওসি জানান, চান্দু মিয়ার চারতলা বাড়িতে ভাড়া থাকেন নুরী ও তার স্বামী। নুরী আগে থেকে চান্দুকে অসামাজিক কাজে সহযোগিতা করে আসছিল। ধর্ষণের শিকার তরুণী সপ্তাহখানেক আগে ফেনী থেকে আগ্রাবাদে সিডিএ আবাসিক এলাকায় চাচার বাসায় বেড়াতে আসেন। তার চাচাতো বোনের বান্ধবী নুরী। সেই সুবাদে নুরীর সঙ্গেও ওই তরুণীর বন্ধুত্বপূর্ণ গড়ে উঠে।
গত রোববার সন্ধ্যায় নুরী ওই তরুণীকে তার বাসায় বেড়াতে নিয়ে যান। রাত সাড়ে ৯টা থেকে সাড়ে ১০টার মধ্যে নুরী কৌশলে তাকে চান্দুর বাসায় পৌঁছে দেন। বাইরে থেকে দরজা বন্ধ করে পাহারায় ছিলেন নুরী। এরপর চান্দু কিশোরীকে ধর্ষণ করেন।
এ ঘটনার পর ওই তরুণী চাচার বাসায় পৌঁছে ঘটনার বিষয়ে সবকিছু খুলে বলেন। তখন তাকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালের ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি করা হয়। সেখান থেকে খবর দেওয়া হয় ডবলমুরিং থানায়। পরে রোববার রাতেই ধর্ষণের শিকার ওই তরুণী ডবলমুরিং থানায় মামলা করেন। খবর পেয়ে পুলিশ তিনজনকে গ্রেফতার করে।