কারো সঙ্গেই যোগাযোগ রাখবেন না আমির!

0
120

সুপ্রভাত ডেস্ক :
লাল সিং চাড্ডা মুক্তি পাবে চলতি বছরের ক্রিসমাসে। সেই নিয়েই আপাতত ব্যস্ত মিস্টার পারফেকশনিস্ট। এরমধ্যে এই ছবির শুটিং থেকে ব্রেক নিয়ে ‘কই জানে না’ ছবির একটি ক্যামিও চরিত্রে অভিনয় করতে জয়পুর গিয়েছিলেন তিনি। সম্প্রতি সেখান থেকে ফিরে এসেছেন। কিন্তু কোনোভাবেই আর ফোন ব্যবহার করতে চান না আমির খান। যোগাযোগ রাখতে চান না কারো সঙ্গে।
২০১৮-তে শেষবারের জন্য ‘ঠগস অফ হিন্দুস্তান’ ছবিতে দেখা গিয়েছিল তাকে। বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছিল সেই বিগ বাজেটের ছবি। তাই ‘লাল সিং চাড্ডা’ নিয়ে এবার অনেকটা বেশি সাবধানী হতে চান তিনি। আর কাজে যাতে কোনোভাবেই সমস্যা না হয়, ব্যাঘাত না ঘটে, এর জন্যই ফোন বন্ধ রেখে কাজ করার সিদ্ধান্ত নিয়েছেন আমির।
আমিরের ঘনিষ্ঠমহল সূত্রে জানা গিয়েছে, অভিনেতা মনে করছেন, দিনের বেশিরভাগ সময়ই তিনি ফোনে কাটাচ্ছেন, ফলে তার ব্যক্তিগত জীবনে তার প্রভাব পড়ছে এবং একই সঙ্গে কর্মজীবনেও প্রভাব পড়ছে। ফোনের জন্য তিনি এই দুই জায়গায় বেশি সময় দিতে পারছেন না। আর তাই ফোন ব্যবহার বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছেন।
আমিরের ঘনিষ্ঠরা জানাচ্ছেন, ফোন না কি অভিনেতার কাছে নেশার মতো হয়ে গিয়েছে। তাই পুরনো দিনের মতো ফোন ছাড়া সমস্ত কাজ করতে চান তিনি।
আর সবার সঙ্গে যোগাযোগ? এর জন্য রয়েছেন তার ম্যানেজার ও তার টিম। তিনি না কি ইতিমধ্যেই অনেককে জানিয়ে দিয়েছেন যে তার সঙ্গে যোগাযোগ করতে গেলে ম্যানেজারের সঙ্গে যোগাযোগ করা যেতে পারে। আর যদি তেমন কোনো দরকার হয় তা হলে ম্যানেজারের সঙ্গে কথা বলেই তার সঙ্গে কথা বলা যেতে পারে। এই বছর তার সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল চালাবে তার টিম। খবর : ডেইলিবাংলাদেশ’র।