করোনা সচেতনতা নিয়ে বিএনপিই প্রথম কাজ শুরু করে

0
120

জিয়াউর রহমান ফাউন্ডেশনের পুরস্কার বিতরণ

মহানগর বিএনপির সভাপতি ও চসিক মেয়র প্রার্থী ডা. শাহাদাত হোসেন বলেছেন, মহামারী করোনাভাইরাসের দ্বিতীয় ঢেউ এখন শুরু হয়েছে। করোনা সচেতনতা বিষয়ে বিএনপিই প্রথম কাজ শুরু করে। করোনাকালে মানুষের কল্যাণে বিএনপি যে কাজ করেছে তা অন্য কেউ করতে পারেনি। জিয়াউর রহমান ফাউন্ডেশন দেশের মানুষের জন্য সর্বদা কাজ করে যাচ্ছে। শিশু-কিশোর ও তরুণদের বিজ্ঞানচর্চায় উদ্বুদ্ধ করতে ভার্চুয়াল বিজ্ঞানমেলার আয়োজন করেছে জিয়াউর রহমান ফাউন্ডেশন। কাপাসগোলার বড় গেরেজ এলাকায় জিয়াউর রহমান ফাউন্ডেশনের বিজ্ঞান মেলার পুরস্কার বিতরণকালে এ কথা বলেন।
জিয়াউর রহমান ফাউন্ডেশনের উদ্যোগে সারাদেশে ভার্চুয়াল বিজ্ঞান মেলার আয়োজন করা হয়। এতে চট্টগ্রামের মিফতাহুল জান্নাত ক- শাখায় ৩য় স্থান লাভ করায় তাকে একটি ল্যাপটপ পুরস্কার দেওয়া হয়।
ডা. শাহাদাত হোসেন অবিলম্বে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার পরিপূর্ণ মুক্তি ও তারেক রহমানের নামে ‘মিথ্যা মামলা’ প্রত্যাহারের দাবি জানান। এ সময় উপস্থিত ছিলেন জিয়াউর রহমান ফাউন্ডেশন মহানগর সমন্বয়কারী ও ড্যাব চমেক শাখার সভাপতি অধ্যাপক ডা. মোহাম্মদ জসিম উদ্দীন, অধ্যাপক ডা. তমিজ উদ্দীন আহমেদ মানিক, মো. কামরুল ইসলাম, ডা. এস এম সারোয়ার আলম, অধ্যাপক জন্টু বড়ুয়া, মো. ইদ্রিস আলী, হাসান চৌধুরী উসমান, ইঞ্জিনিয়ার আবদুল মান্নান, সৌরভ প্রিয় পাল, নজরুল ইসলাম প্রমুখ। বিজ্ঞপ্তি