করোনাকালে ব্যাংকারদের ভূমিকা অবিস্মরণীয়

246

অভিনন্দন স্মারক প্রদান অনুষ্ঠান

দেশের রাষ্ট্রায়াত্ব ব্যাংকের মধ্যে জনতা ব্যাংক ২০২০সালে পরিচালন মুনাফা অর্জনে ২য় স্থান ও দেশের সব ব্যাংকের মধ্যে ৩য় স্থান অর্জন করেছে। করোনাকালে ব্যাংকাররা সম্মুখযোদ্ধা হিসেবে অকøান্ত পরিশ্রম করে জনগণকে সেবা দিয়েছেন। অনেকে করোনা আক্রান্ত হয়েছেন এবং বেশ কয়েকজন মৃত্যুবরণ করেছেন। করোনাকালে দেশের আর্থসামাজিক উন্নয়নে ব্যাংকারদের এই ভূমিকা অবিস্মরণীয় হয়ে থাকবে। আগ্রাবাদস্থ জনতা ব্যাংকের সম্মেলন কক্ষে অভিনন্দন স্মারক ২০২০ প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির ভাষণে জেনারেল ম্যানেজার মো. কামরুল আহছান এই কথা বলেন। ২০২০ সালে মহামারিকালে ও যেসব শাখা ও এরিয়া মুনাফাসহ অন্যান্য লক্ষ্যমাত্রা অর্জন করেছেন তাদের সম্মানে অভিনন্দন স্মারক ২০২০ প্রদান অনুষ্ঠান আয়োজন করা হয়।
অনুষ্ঠানে ব্যবসায়িক লক্ষ্যমাত্রা অর্জনে যারা সফল হয়েছেন তাদের মধ্যে এরিয়া অফিস চট্টগ্রাম-বি, শেখ মুজিব রোড করপোরেট শাখা, কক্সবাজার করপোরেট শাখা, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় শাখা, ইপিজেড শাখা এবং মহিলা শাখা প্রধানদের হাতে অভিনন্দন স্মারক প্রদান করা হয়।
বিভাগীয় অফিস চট্টগ্রামের ডিজিএম আলেয়া বেগম এর সভাপতিত্বে অনুষ্ঠিত অনুষ্ঠানে পুরস্কারপ্রাপ্তদের মধ্যে বক্তব্য রাখেন ডেপুটি জেনারেল ম্যানেজার মো. হুমায়ুন কবির চৌধুরী, মো. মোস্তফা আনোয়ার এবং শাখা ব্যবস্থাপকদের মধ্যে গাজী সাজ্জাদ হোসেন, কামরুন নাহার, মো. সানা উল্লাহ , শফিউল আলম। ব্যাংকের বিভিন্ন স্তরের নির্বাহী, কর্মকর্তা ও কর্মচারীদের উপস্থিতিতে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ডিজিএম মো. ফারুক আহমদ ও মো. সরওয়ার কামাল। বিজ্ঞপ্তি