‘করোনাকালীন মানুষের সেবায় কাজ করছে রেডক্রিসেন্ট’

0
45

করোনাকালীন সময়ে মানুষের সেবা প্রদান করে যাচ্ছে রেড ক্রিসেন্ট চট্টগ্রাম। কোভিড-১৯ সেবা কার্যক্রমের অংশ হিসেবে শুকনো খাবার বিতরণ কার্যক্রম গতকাল ২৬ এপ্রিল চুন্নমিয়া লেইনে পরিচালনা করা হয়।
নগরীর পাঁচলাইশ, মুরাদপুর, শুলকবহর, অক্সিজেন, বিবিরহাট এলাকায় খাদ্য সংকটে থাকা অসহায়, নি¤œবিত্তদের মাঝে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি চট্টগ্রাম জেলা ও সিটি ইউনিটের সার্বিক সহযোগিতায় যুব রেড ক্রিসেন্ট, চট্টগ্রাম এর বাস্তবায়নে শুকনো খাবার হিসেবে চাউল, ডাল, আলু, লবণ, চিনি, সুজি ইত্যাদি বিতরণ করা হয়।
উক্ত কার্যক্রমে প্রধান অতিথি ছিলেন সোসাইটির ব্যবস্থাপনা পর্ষদ সদস্য ও জেলা রেড ক্রিসেন্টের ভাইস চেয়ারম্যান ডা. শেখ শফিউল আজম।
যুব রেড ক্রিসেন্ট, চট্টগ্রাম এর যুব প্রধান গাজী মো. ইফতেকার হোসেন ইমুর সঞ্চালনায় কার্যক্রমে বিশেষ অতিথি ছিলেন জেলা রেড ক্রিসেন্টের সেক্রেটারি মো. আসলাম খান।
অতিথি ছিলেন শুলকবহর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আতিকুর রহমান, শুলকবহর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ সরওয়াদী, শুলকবহর ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক শাহজাহান সুফি, সিটি রেড ক্রিসেন্ট কার্যকরী পর্ষদ সদস্য আনোয়ার আজম, জেলা রেড ক্রিসেন্ট ইউনিটের কার্যকরী পর্ষদ সদস্য শাহাদাত হোসেন রুমেল, রাশেদ খান মেনন।
এতে আরো উপস্থিত ছিলেন জেলা ইউনিট লেভেল অফিসার আব্দুর রশিদ খান, আজীবন সদস্য মো. মাহাবুব আলম, সাংগঠনিক বিভাগীয় প্রধান তানভীর আহমেদ চৌধুরী মাহিন, রক্ত বিভাগীয় প্রধান ইস্তাকুল ইসলাম চৌধুরী ইশান সহ কার্যকরী পর্ষদ সদস্য ও যুব সদস্যরা।
বিতরণকালে ডা. শেখ শফিউল আজম বলেন, করোনাকালীন সময়ে অসহায়দের পাশে দাড়াঁতে হবে। মানবতার সেবায় আমরা সব সময় সেবা প্রদান করতে প্রস্তুত। যারা মধ্যবিত্ত ত্রাণ নিতে পারছেন না তাদের জন্য গোপনে ভালোবাসার উপহার পৌঁছে দেওয়া হচ্ছে। কোভিড রোগীদের জন্য বিনামূল্যে অক্সিজেন সিলিন্ডার সেবা যুব স্বেচ্ছাসেবকদের মাধ্যমে চালু রয়েছে। সকলের জন্য চিকিৎসা সেবা কার্যক্রম পরিচালনা করা হচ্ছে। স্বেচ্ছাসেবকদের মাধ্যমে সঠিক সময়ে ইফতার ও সেহেরি পৌঁছে দেওয়া হচ্ছে উপজেলা ও নগরীর বিভিন্ন স্থানে। বিজ্ঞপ্তি