কবে শুটিংয়ে ফিরবেন পূর্ণিমা?

0
392

সুপ্রভাত ডেস্ক :
করোনার এই সময়ে নাটক-টেলিফিল্ম ছাড়াও চলচ্চিত্রে অভিনয়ের প্রস্তাবও ফিরিয়ে দিয়েছেন অভিনেত্রী দিলারা হানিফ পূর্ণিমা। শুধু তাই নয় স্বাস্থ্য নিরাপত্তার কথা চিন্তা করে একবারের জন্যও বাড়ির বাইরে যাননি। কিন্তু ঈদের পর শুটিংয়ে ফিরবেন এই অভিনেত্রী।
জানা গেছে, ‘১৯৭৫-অ্যান আনটোল্ড স্টোরি’ নামের ছবিতে অভিনয় করার কথা বলেছিলেন পরিচালক। কিন্তু করোনার মধ্যে শুটিং হবে জেনে পিছিয়ে যান পূর্ণিমা। তার মতে, গত চার মাস যখন অপেক্ষা করতে পেরেছি, আর কিছুদিন না হয় অপেক্ষা করলাম। আসলে জীবন আগে তারপর কাজ।
এরই মধ্যে অনেক তারকা শিল্পীরা শুটিং করছেন। পূর্ণিমাও ঈদের পর শুটিংয়ে ফিরবেন বলে জানা গেছে। পূর্ণিমা বলেন, ঈদের দুই সপ্তাহ পর ওয়েব সিরিজের শুটিং করার পরিকল্পনা রয়েছে। কাজটি অনেক দিন ধরে হাতে জমে আছে। নির্মাতারাও আমাকে ছাড়া অন্য কাউকে নিতে চান না।
সর্বশেষ নঈম ইমতিয়াজ নেয়ামুল পরিচালিত সিনেমা ‘গাঙচিল’র শুটিংয়ে অংশ নিতে দেখা গেছে পূর্ণিমাকে। নুজহাত ফিল্মস প্রযোজিত এই সিনেমাটিতে পূর্ণিমার বিপরীতে দেখা যাবে চিত্রনায়ক ফেরদৌসকে। ছবিতে পূর্ণিমা অভিনয় করছেন এনজিও কর্মীর চরিত্রে। ছবিটির কাজ শেষ পর্যায়ে এসে করোনা পরিস্থিতির কারণে শুটিং বন্ধ রয়েছে। তবে চলচ্চিত্রের শুটিং নিয়ে আপাতত চিন্তা করছেন না এই অভিনেত্রী।
চলচ্চিত্রে ফের পাল্টাপাল্টি নিষিদ্ধ চলছে। বিষয়টি নিয়ে পূর্ণিমা বলেন, এখন ছবি হচ্ছে না, এর মধ্যে দলাদলির ফল কখনো ভালো হবে না। চার-পাঁচ বছর ধরেই এসব চলছে। সবাই যদি একসঙ্গে আলোচনায় বসে, ঝামেলা মিটমাট করে নেয়, সেটি চলচ্চিত্রের জন্য মঙ্গল।
খবর : ডেইলিবাংলাদেশ’র।