‘উন্নয়নের জন্য প্রয়োজন সদিচ্ছা’

0
242

আমি মেয়র পদে নির্বাচিত হলে চট্টগ্রামবাসী আরো বেশি সুযোগ সুবিধা ভোগ করবে। প্রয়াত চট্টলবীর মহিউদ্দিন চৌধুরীর অসমাপ্ত কাজ ও চলমান উন্নয়নের কাজে আরো গতি পাবে। কোনো হোল্ডিং ট্যাক্স ও কর না বাড়িয়ে এই নগরীর উন্নয়ন করা হবে। তার জন্য প্রয়োজন সততা ও সদিচ্ছা।
দলীয় সিদ্ধান্ত মেনে সকলকে নির্বাচন করতে হবে। জননেত্রী শেখ হাসিনা রাত দিন পরিশ্রম করছেন দেশের উন্নয়নের জন্য। সেই কথা মানুষের দ্বারে দ্বারে পৌঁছে দিতে হবে।
দেশে আজ বিদ্যুতের ঘাটতি নেই, শিক্ষার্থীরা বিনামূল্যে বই পাচ্ছে, যা বিশ্বে নজিরবিহীন। বাংলাদেশ আজ বিশ্বের দরবারে রোল মডেল হিসেবে স্বীকৃতি পেয়েছে শুধুমাত্র শেখ হাসিনার যোগ্য নেতৃত্বের কারণে। আমি নির্বাচিত হলে যে সকল ওয়ার্ডে স্বাস্থ্যকেন্দ্র নেই, সেখানে স্বাস্থ্যকেন্দ্র নির্মাণ করে বিনামূল্যে চিকিৎসা ও ওষুধসামগ্রী প্রদান করা হবে।
গতকাল দুপরে ২৫ নম্বর রামপুর ওয়ার্ড নির্বাচন পরিচালনা কমিটির আয়োজিত কেন্দ্র কমিটির সভায় প্রধান অতিথির বক্তব্যে মেয়রপ্রার্থী বীর মুক্তিযোদ্ধা এম. রেজাউল করিম চৌধুরী এসব কথা বলেন।
অনুষ্ঠান সভাপতিত্ব করেন ২৫ নম্বর রামপুর ওয়ার্ড আওয়ামী লীগের আহ্বায়ক বীর মুক্তিযোদ্ধা হাজী আবুল কাসেম। সঞ্চালনায় ছিলেন মহানগর যুবলীগের দপ্তর সম্পাদক মাহবুবুল আলম আজাদ। বিশেষ অতিথি ছিলেন মহানগর আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক মো. হোসেন। প্রদান বক্তা ছিলেন মহানগর যুবলীগের যুগ্ম আহ্বায়ক দেলোয়ার হোসেন খোকা।
বিশেষ অতিথি ছিলেন ২৫ নম্বর রামপুর ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আব্দুল হাকিম, হালিশহর থানা আওয়ামী লীগের আহ্বায়ক ফয়েজ আহমেদ, ২৫ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক ও কাউন্সিলর পদপ্রার্থী আব্দুর ছবুর লিটন, হালিশহর থানা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক রেজাউল করিম কায়সার, সংরক্ষিত মহিলা কাউন্সিলর প্রার্থী হুরে আরা বিউটি।
কেন্দ্র কমিটি ও ইউনিট কমিটির পক্ষে বক্তব্য রাখেন ওয়ার্ড আওয়ামী লীগের নেতা মাঈনুদ্দীনশাহ খোকন, আরঙ্গজেব শিবলু, নিয়াজ মো. আজাদ, মো. আসলাম হোসেন, আবুল কালাম আজাদ, ফারহানা আফরোজ জেনিফা, ওয়ার্ড যুব লীগের সভাপতি মো. ইকবাল, সাধারণ সম্পাদক সাইফুর রহমান পলাশ, নগর যুব লীগের সদস্য আলাউদ্দীন আলো, যুবলীগ নেতা আবুল লতীফ, মো. বেলাল, ইমরান মাহমুদ, স্বেচ্ছাসেবক দলের সভাপতি ইছহাক ফারুকী, সাইদুল আলম, ওয়ার্ড ছাত্রলীগ নেতা আবুল কালাম, আবু জাহেদ, রহিম, মুন প্রমুখ। বিজ্ঞপ্তি