ইলিয়াস কাঞ্চনকে নিয়ে টেলিফিল্ম ‘মরণোত্তম’

0
37

সুপ্রভাত ডেস্ক :
এবারের ঈদুল ফিতরের জন্য ‘মরণোত্তম’ শিরোনামে টেলিফিল্ম নির্মাণ করতে যাচ্ছেন নির্মাতা সঞ্জয় সমদ্দার। তরুণ প্রজন্মের মেধাবী লেখক সাদাত হোসাইনের ‘মরণোত্তম’ উপন্যাস অবলম্বনে নির্মাণ হবে এটি।
চলতি মাসের ২৯ তারিখ থেকে রাজধানীর বিভিন্ন লোকেশনে টেলিফিল্মটির শুটিং শুরু হবে বলে জানান নির্মাতা। এখানে চমকপ্রদ খবর হচ্ছে এই টেলিফিল্মে মূখ্য চরিত্রে অভিনয় করতে যাচ্ছেন চলচ্চিত্রের অভিনেতা ইলিয়াস কাঞ্চন।
টেলিফিল্মটিরি মাধ্যমে দীর্ঘদিন পর ছোট পর্দার সামনে দাঁড়াচ্ছেন ইলিয়াস কাঞ্চন। বিষয়টি নিশ্চিত করলেন নির্মাতা স্বয়ং।
অভিনেতা ইলিয়াস কাঞ্চন বলেন, ছয় সাত বছর আগে টিভি নাটকে কাজ করেছিলাম। মাঝে আর কোনো নাটকে অভিনয় করা হয়নি। দীর্ঘদিন পর আবার টেলিফিল্ম অভিনয় নিয় কথা হলো। দেখা যাক করোনার এই সময়ে বিধিনিষেধ মেনে কতটা কাজ করা যায়।
‘মরণোত্তম’ টেলিফিল্মের গল্পে একজন শিক্ষক, একজন কবি, সমাজের ক্ষমতাবান কিছু মানুষ ও একটি আত্মহত্যার গল্পকে ঘিরে। একজন শিক্ষকের আত্মহুতি তথা আগুনে পুড়ে যাওয়ার দৃশ্য দর্শকদের নাড়া দিবে।
নির্নাতা সঞ্জয় সমদ্দার বলেন, গল্পটা সমসাময়িক। সাধারণ মানুষের দুর্ভোগ ও আত্মত্যাগ এর মাধ্যমে বড় কিছু অর্জনের যে দুর্ভাগ্যজনক প্রক্রিয়া তাকে ফোকাস করা হয়েছে। আশা করছি বিনোদন এর পাশাপাশি ভাবনার খোরাক যোগাবে এই টেলিফিল্মটি।
সাদাত হোসাইনের উপন্যাস মরণোত্তম অবলম্বনে এটির চিত্রনাট্য করেছেন ইসতিয়াক অয়ন। বিভিন্ন চরিত্রে আরো অভিনয় করবেন ইমতিয়াজ বর্ষন, শহীদুজ্জামান সেলিম, মাহিমা প্রমুখ। টেলিফিল্মটি তিনটি বেসরকারি চ্যানেলের ঈদ অনুষ্ঠানমালায় একযুগে প্রচার হবে এবং ওটিটি প্ল্যাটফর্ম বঙ্গতে। খবর : ডেইলিবাংলাদেশ’র।