অর্থনৈতিক উন্নয়নে ব্যাংক কর্মচারীরা অবদান রাখছে

0
148

# জনতা ব্যাংক গণতান্ত্রিক কর্মচারী ইউনিয়নের সভা
জাতীয় শ্রমিক লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও জনতা ব্যাংক গণতান্ত্রিক কর্মচারী ইউনিয়ন (সিবিএ)এর সাধারণ সম্পাদক মো. আনিছুর রহমান বলেছেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা শ্রমিক-কর্মচারীদের সার্বিক কল্যাণ সুনিশ্চিত করার জন্য নিরলসভাবে কাজ করছেন। শ্রমিক কর্মচারীদের যে কোন সমস্যা নিরসনে সরকার বদ্ধপরিকর। তিনি বলেন, জনতা ব্যাংকের অস্থায়ী কর্মচারীদের স্থায়ী করার জন্য আমরা প্রচেষ্টা চালাচ্ছি। তিনি এই জন্য সবাইকে ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানান।
তিনি নগরীর স্টেশন রোডস্থ মোটেল সৈকত হল রুমে জনতা ব্যাংক গণতান্ত্রিক কর্মচারী ইউনিয়ন (সিবিএ) চট্টগ্রাম বিভাগীয় কমিটির উদ্যোগে আয়োজিত সংবর্ধনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন। জনতা ব্যাংক গণতান্ত্রিক কর্মচারী ইউনিয়ন (সিবিএ) চট্টগ্রাম বিভাগীয় কমিটির সভাপতি আবু তাহের জিহাদীর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মো. নুরুল আফসারের সঞ্চালনায় সংবর্ধনা সভায় প্রধান বক্তা ছিলেন, জাতীয় শ্রমিক লীগের ট্রেড ইউনিয়ন সমন্বয় বিষয়ক সম্পাদক ও জনতা ব্যাংক সিবিএ সহ সভাপতি মো. ফিরোজ হোসাইন। অতিথি ছিলেন জনতা ব্যাংক গণতান্ত্রিক কর্মচারী ইউনিয়ন (সিবিএ) কেন্দ্রীয় কমিটির নেতা এ.বি.এম সফিউল আলম বুলু, মো. মাঈন উদ্দিন, মো. জসিম উদ্দিন, কামাল উদ্দিন খান, আমিন খান, মো. ইসমাইল হোসেন, আবদুল জলিলসহ কেন্দ্রীয় নেতৃবৃন্দ। বক্তব্য রাখেন জনতা ব্যাংক গণতান্ত্রিক কর্মচারী ইউনিয়ন (সিবিএ) চট্টগ্রাম বিভাগীয় কমিটির কার্যকরি সভাপতি আবুল কাশেম, সাধারণ সম্পাদক মো. নুরুল আফসার, রশিদ মিয়া, মো. ইদ্রিস, আশরাফ উদ্দিন খন্দকার, মো. সেলিম উদ্দিন, মো. কুতুব উদ্দিন প্রমুখ নেতৃবৃন্দ।
সভায় প্রধান অতিথির বক্তব্যে আনিছুর রহমান আরো বলেন- অর্থনৈতিক উন্নয়ন এবং সরকারের ভিশন বাস্তবায়নে ব্যাংকিং সেক্টরের কর্মচারীরা গুরুত্বপূর্ণ অবদান রাখছে। তিনি ব্যাংকিং সেবা জনগণের দৌড়গোড়ায় পৌছে দিতে জনতা ব্যাংক কর্মচারীদের নিষ্ঠার সাথে কাজ করার আহ্বান জানান। বিজ্ঞপ্তি