অর্জুন রামপালের বাড়িতে তল্লাশি

0
138

সুপ্রভাত ডেস্ক :
মাদক সংশ্লিষ্টতার তদন্ত করতে অভিনেতা অর্জুন রামপালের বান্দ্রার বাড়িতে তল্লাশি চালিয়েছে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর (এনসিবি) গোয়েন্দারা। গত সোমবার অভিনেতার বাড়িতে এ তল্লাশি চালানো হয়। এদিকে আজ বুধবার অর্জুন ও তার বান্ধবী গ্যাব্রিয়েলা দেমেত্রিয়াদেসকে জিজ্ঞাসাবাদের জন্য ডেকেছে এনসিবি। এরই মধ্যে অর্জুনের এক গাড়ির চালককে গ্রেফতার করে জিজ্ঞাসাবাদ করেছেন এনসিবির গোয়েন্দারা। খবর বাংলানিউজের।
ভারতীয় সংবাদমাধ্যমের খবর, অর্জুন রামপালের এক গাড়ির চালককে আটক করা হয়েছে। তাকে এনসিবির কার্যালয়ে নিয়ে গিয়ে জিজ্ঞাসাবাদ করা হয়। এর পরই অর্জুন রামপাল ও তার বান্ধবীকে জিজ্ঞাসাবাদের জন্য ডেকেছে এনসিবি। বলিউড অভিনেতা সুশান্ত সিংহ রাজপুতের মৃত্যুর পর মাদককা-ে সম্পৃক্ততায় নাম আসে অভিনেতার বান্ধবী রিয়া চক্রবর্তীর। এরপর থেকেই মাদকের সঙ্গে জড়িত বলিউডের অভিনেতা-পরিচালক, প্রযোজক বা তার ঘনিষ্ঠদের নামও উঠে আসে।
সেই তদন্তেই সম্প্রতি মাদক পাচারের অভিযোগে এনসিবি গ্রেফতার করে অভিনেতা অর্জুন রামপালের বান্ধবী গ্যাব্রিয়েলার ভাইকে। তার সঙ্গে অ্যামুম্বাইয়ে কোকেন সরবরাহের জন্য গ্রেফতার হওয়া নাইজেরিয়ান নাগরিক ওমেগা গড উইনের সঙ্গে সরাসরি যোগসাজশের অভিযোগ ওঠে।
এনসিবি সূত্রে খবর, গ্যাব্রিয়েলার ভাইকে জিজ্ঞাসাবাদের সূত্রেই অর্জুন রামপালের বাড়িতে তল্লাশি চালানো হয়েছে।