ফেসবুক গ্রুপ বেস্ট ই-কমার্স প্ল্যাটফর্মের মেলা

অনলাইন বিজনেসকে আরো প্রসারিত করতে চট্টগ্রামের সকল উদ্যোক্তাদের ফেসবুক গ্রুপ বেস্ট ই-কমার্স প্ল্যাটফর্ম এর উদ্যোগে গেট টুগেদার ও দিনব্যাপী মেলার আয়োজন করা হয়।
স্বাস্থ্যবিধি মেনে নগরীর গোলপাহাড় এলাকায় অবস্থিত লাউঞ্জ রেস্টুরেন্টের হল রুমে এ মেলার আয়োজন করা হয়।
উদ্যোক্তাদের মাঝে উপস্থিত ছিলেন নিপু হাসান, রোকসানা রলি, তানিয়া ইসলাম, রিতা সুলতানা, মডারেটর প্যানেলে মো. সোহেল, ফাহিমা আকতার মাহি, শেখ মামুন, রাইজিং স্টার প্যানেলে তানিয়া ইসলাম, আশরাফ উদ্দীন মিন্টু, উম্মে হাবিবা আরশিন, শাফায়েত হোসেন প্রমুখ।
মেলায় মোট স্টল ছিলো ২১টি। ছবি স্পন্সর করে এস. ক্লিক ফটোগ্রাফি। লোগো স্পন্সর হয় ৫৯টি এবং পেইজ স্পন্সর ৩০টি।
মেলার উদ্যোক্তারা বলেন, করোনা মহামারিতে অনলাইনে কেনাকাটায় মানুষের বিশ্বস্ততা ও আগ্রহ বেড়েছে অবিশ্বাস্য গতিতে। সেই সুযোগকে কাজে লাগিয়ে চট্টগ্রামের ক্ষুদ্র উদ্যোক্তারা অনলাইন বিজনেসকে দিয়েছে এক নতুন মোড়। করোনার মধ্যে দীর্ঘদিন ঘরবন্দি থেকে ডিপ্রেশনে ভুগছিলেন অনেকে। এমন আয়োজনে প্রশান্তি অনুভব করছেন আগতরা। এমন আয়োজনে শতভাগ স্বাস্থ্যবিধি নিশ্চিত করা হয়।
সার্বিক ব্যবস্থাপনায় সন্তুষ্ট দর্শনার্থীরাও। নতুন উদ্যোক্তাদের কাজের গতি বৃদ্ধি করার জন্য একটি বিশ্বস্ত প্ল্যাটফর্মে পরিণত হয়েছে। নিজেদের প্রোডাক্ট ব্যাপক প্রসারিত করার সুবর্ণ সুযোগ এটি। উদ্যোক্তাদের আগ্রহে এবার প্রথম বারের মতো এমন মেলার আয়োজন করা হয়। তবে ভবিষ্যতে বড় পরিসরে আয়োজন করার পরিকল্পনা আছে আমাদের। বিজ্ঞপ্তি