পোশাক শিল্পের উন্নয়নে কাজ করার অঙ্গীকার

কাস্টমস বন্ড কমিশনারের সাথে বিকেএমই এর সাক্ষাৎ

বিকেএমইএর নেতৃবৃন্দ বুধবার বন্ড কাস্টমস কমিশনার্টে চট্টগ্রাম এর কমিশনার এ কে এম মাহবুবুর রহমান এর সাথে বন্ড অফিসে সৌজন্য সাক্ষাত করেন। বিকেএমইএর পক্ষে উপস্থিত ছিলেন পরিচালক মো. হাসান, মির্জা মো. আকবর আলী চৌধুরী, আহমেদ নুর ফয়সাল, বিকেএমইএর সাবেক পরিচালক মো. ফজলুল কাদের, বিকেএমইএর সদস্য সিরাজুল ইসলাম হাওলাদার।
সৌজন্য সাক্ষাতকালে বিকেএমইএর পক্ষ থেকে কমিশনারকে দায়িত্বভার গ্রহণ করায় আন্তরিক অভিনন্দন জানিয়ে আশা প্রকাশ করেন যে, বন্ড কমিশনারেট পরিচালনার ক্ষেত্রে ব্যবহারকারীদের সাথে পরামর্শ গ্রহণ করে গার্মেন্টস্ সেক্টরের আমদানি ও রপ্তানি সংক্রান্ত বিরাজমান সমস্যাসমূহ নিরসনে সচেষ্ট হবেন।
নব নিযুক্ত কমিশনার বন্ড পরিচালনার ক্ষেত্রে সকলের সহযোগিতা কামনা করে বলেন, তৈরি পোশাক শিল্পকে বিশ্ববাজারে টিকে থাকার লক্ষ্যে প্রধানমন্ত্রী ঘোষিত রূপকল্প ২০২১ বাস্তবায়নে তৈরি পোশাক শিল্প গুরুত্বপূর্ণ অবদান রাখবে। আর সে লক্ষ্যে সকলকে একযোগে কাজ করতে হবে। তিনি বন্ড কমিশনারের পক্ষ থেকে বিকেএমইএর সদস্যদের সার্বিক সহযোগিতার আশ^াস প্রদান করেন।
এ সময় অন্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত কমিশনার মাহফুজুল হক ভুঁইয়া, বিকেএমইএর জ্যেষ্ঠ যুগ্ম সচিব মো. আলতাফ উদ্দিন, সহকারী সচিব হিমেল বডুয়া প্রমুখ। বিজ্ঞপ্তি