২৮ অক্টোবরের সভা জনসমুদ্রে পরিণত করতে হবে: ভূমিমন্ত্রী

সংবাদদাতা, আনোয়ারা »

ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ এমপি বলেন, আমার পিতার স্বপ্ন, চট্টগ্রামের স্বপ্ন, দক্ষিণ এশিয়ার এটি প্রথম টানেল, এ আমাদের জন্য একটি বিশেষ অর্জন। এর সুফল দক্ষিণ জেলার সব মানুষ পাবে। আগামী ২৮ অক্টোবর জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভা তাই সবাইকে দায়-দায়িত্ব নিয়ে আন্তরিকতার সঙ্গে জনসভা সফল করতে হবে। এ সভাকে জনসমুদ্রে পরিণত করতে হবে। এটা তখনই সম্ভব হবে যখন আমরা সবাই এটা সফল করতে সর্বাত্মক চেষ্টা চালিয়ে যাবো।

তিনি আগামী ২৮ অক্টোবর বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান টানেল উদ্বোধন উপলক্ষে আনোয়ারা কেইপিজেড মাঠে জনসভা সফল করার লক্ষ্যে আনোয়ারা-কর্ণফুলী উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
নগরীর সার্সন রোডের ভূমিমন্ত্রীর বাসভবনে এসময় নেতাকর্মীদের উদ্দেশ্যে তিনি বলেন, আগামী ২৮ অক্টোবর জনসভা না করা পর্যন্ত আমরা ঘুমাবোনা। একটু বাড়তি কষ্ট করবেন। আমাদের দায়দায়িত্ব অনেক বেশি।

সভায় বিএনপির উদ্দেশ্য তিনি বলেন, তারা শুধু স্যোসাল মিডিয়ায় টকশোতে মিথ্যা ভয় দেখানোর চেষ্টায় আছে। আওয়ামী লীগের উন্নয়নের বিষয়ে জানতে চাইলে তারা উল্টো গলাবাজি করে অথচ তারাও আওয়ামী লীগের সুফল ভোগ করছে।

মন্ত্রী বলেন, আগামী জানুয়ারিতে নির্বাচন হবে, আমরা নির্বাচনের প্রস্তুতি শুরু করেছি। মানুষ এত বোকা না। জনগণ আওয়ামী লীগের পক্ষে। তাই জনগণ আবারও ভোট দিয়ে মডেল বাংলাদেশের রূপকার জননেত্রী শেখ হাসিনাকে ক্ষমতায় বসাবে।

সভায় আনোয়ারা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জসিম উদ্দিন চৌধুরী ও কর্ণফুলী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সোলাইমান তালুকদারের যৌথ সঞ্চালনায় আনোয়ারা উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক এম এ মান্নান চৌধুরীর সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্যে দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোতাহেরুল ইসলাম চৌধুরী বলেন, জনসভাকে সফল এবং সার্থক করতে হবে। এই জনসভা সফলতার পিছনে বাবু ভাইয়ের সম্মান এবং ভাবমূর্তি জড়িত রয়েছে। সুতরাং যুক্তিযুক্তভাবে এই জনসভাকে সবদিক দিয়ে সফল করতে হবে। প্রধানমন্ত্রীর জনসভা উপলক্ষে ইতিমধ্যে আমরা প্রতিটা উপজেলায় বর্ধিত সভার আয়োজন করতেছি।

প্রধান বক্তার বক্তব্যে দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান বলেন, বাংলাদেশের ইতিহাসের এক ঐতিহাসিক জনসভা করতে সকলের সহযোগিতা কামনা করছি।

দক্ষিণ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শাহজাদা মহিউদ্দিন বলেন, আগামী ২৮ অক্টোবর আনোয়ারার মাটিতে এক ঐতিহাসিক ঘটনা ঘটতে চলছে।

এর আগে উদ্বোধনী বক্তব্যে কর্ণফুলী উপজেলা চেয়ারম্যান ফারুক চৌধুরী বলেন, ওয়ার্ড পর্যায় থেকে প্রত্যেক দায়িত্বশীলকে মিছিল নিয়ে আসতে হবে।

এসময় অন্যান্যদের মধ্যে আনোয়ারা-কর্ণফুলী ও দক্ষিণ জেলা আওয়ামী লীগের নেতাকর্মীসহ সহযোগী ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।