হাসপাতাল স্টাফ কোয়ার্টার থেকে গৃহপরিচারিকার লাশ উদ্ধার

নিজস্ব প্রতিনিধি, চন্দনাইশ >>

চন্দনাইশ উপজেলার দোহাজারী ৩১ শয্যাবিশিষ্ট হাসপাতালের স্টাফ কোয়ার্টার থেকে সুমি নামে ১৩ বছরের এক কিশোরীর লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল রোববার সকাল ১০টার দিকে লাশটি হাসপাতালের সিনিয়র স্টাফ নার্স সুখী প্রভা দেবীর রান্নাঘর থেকে লাশটি উদ্ধার করা হয়।
২০১৭ সালে হাসপাতাল কম্পাউন্ডে সুমিকে কুড়িয়ে পান হাসপাতালের সিনিয়র স্টাফ নার্স সুখী প্রভা দেবী। সেই থেকে ওই কিশোরীকে গৃহপরিচারিকাকে হিসেবে লালন পালন করে আসছিলেন তিনি। ওই গৃহপরিচারিকা ছাড়াও স্টাফ কোয়ার্টারে নার্স প্রভা দেবীর স্বামী দয়াল রক্ষিত (৬০) ও সুকান্ত রক্ষিত নামে ২৫ বছর বয়সী তার ছেলে থাকে।
সুখী প্রভা দেবী জানান, তারা ঘুম থেকে ওঠে রান্না ঘরের দরজা ভেতর দিয়ে বন্ধ দেখতে পেলে দরজা ভেঙে ভেতরে ঢুকেন। সেখানে গলায় ফাঁস লাগানো অবস্থায় তাকে দেখতে পেয়ে ঘটনাটি হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা ডা. মোহাম্মদ আবু তৈয়বকে জানান। পরে পুলিশ এসে ঘটনাস্থল থেকে তার লাশ উদ্ধার করে।
এদিকে খবর পেয়ে ঘটনাস্থলে যান সহকারী পুলিশ সুপার (আনোয়ারা সার্কেল) হুমায়ুন কবির ও চন্দনাইশ থানার অফিসার ইনচার্জ মো. নাসির উদ্দীন সরকার। এসময় উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোহাম্মদ শাহীন হোসাইন চৌধুরী।
সহকারী পুলিশ সুপার হুমায়ুন কবির সাংবাদিকদের জানান, বাহ্যিকভাবে মনে হচ্ছে এটি আত্মহত্যা। তারপরেও কি কারণে আত্মহত্যা করেছে বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। ময়নাতদন্তের জন্য লাশ মর্গে পাঠানো হয়েছে।