সোশ্যাল মিডিয়ায় রিলিজ হলো কোক স্টুডিও বাংলার দ্বিতীয় গান

সুপ্রভাত ডেস্ক »

অবশেষে প্রতিক্ষার অবসান হলো। রিলিজ হলো কোক স্টুডিও বাংলার দ্বিতীয় গান। শায়ান চৌধুরী অর্ণবের দল দ্বিতীয় গান নিয়ে হাজির হয়েছেন। গানের নাম ‘প্রার্থনা’।

শুক্রবার (১ এপ্রিল) কোক স্টুডিও বাংলার ইউটিউব চ্যানেলে উন্মুক্ত করা হয়েছে এটি। ফলে শ্রোতাদের ৩৬ দিনের অপেক্ষায় ইতি ঘটল।

এই গানে কণ্ঠ দিয়েছেন ফোক সম্রাজ্ঞী মমতাজ ও ব্যান্ড তারকা মিজান। এই প্রথম দুই ভুবনের দুই তারকাকে এক গানে পাওয়া গেল। নিঃসন্দেহে এটি ব্যতিক্রম ও চমকপ্রদ ফিউশন। যার কাণ্ডারি অর্ণব। পুরো কোক স্টুডিও বাংলার মিউজিক প্রোডিউসার তিনি।

‘প্রার্থনা’ গানে সমন্বয় করা হয়েছে গ্রামবাংলার ঐতিহ্যবাহী দুটি প্রার্থনা সংগীতকে। একটি হলো ‘আল্লাহ মেঘ দে পানি দে, ছায়া দে রে তুই’। অন্যটি হলো ‘বাবা মাওলানা’। প্রথমটি গেয়েছেন মমতাজ, দ্বিতীয়টিতে কণ্ঠ দিয়েছেন মিজান। এছাড়া কোরাসে কণ্ঠ মিলিয়েছেন মাখন মিয়া, অনিমেষ রায়, ওয়ার্দা আশরাফ, আরমিন মুসা, রুবাইয়াৎ রহমান, জান্নাতুল ফেরদৌস আকবর ও বগা তালেব।

উল্লেখ্য, গত ২৩ ফেব্রুয়ারি ‘নাসেক নাসেক’ শীর্ষক গান দিয়ে যাত্রা শুরু করে কোক স্টুডিও বাংলা। সেটি গেয়েছেন অনিমেষ রায়। ওই গানের সঙ্গে ‘দোল দোল দুলুনি’ গানের সমন্বয় করা হয়েছিল। যেটাতে কণ্ঠ দেন পান্থ কানাই। প্রথম গানটি দারুণভাবে প্রশংসা পেয়েছিল। এর ভিউ ৯২ লাখ ছাড়িয়েছে।