সোনালী চাকমার পাশে দাঁড়ালেন জেলা প্রশাসক

নিজস্ব প্রতিবেদক, খাগড়াছড়ি »

অভাবের তাড়নায় সন্তানকে টাকার বিনিময়ে অন্যের বাড়িতে দিতে চাওয়ার ঘটনায় আলোচিত মা সোনালী চাকমার পাশে দাঁড়িয়েছেন খাগড়াছড়ি জেলা প্রশাসক প্রতাপ চন্দ বিশ^াস।
গতকাল রোববার সকালে জেলা প্রশাসক কার্যালয়ে তাকে ডেকে এনে ১ লাখ টাকার সঞ্চয়পত্র দেন। একই সাথে প্রধানমন্ত্রীর উপহার হিসেবে একটি সরকারি ঘর এবং স্বামী নিগৃহীত ভাতা দেওয়ার প্রতিশ্রুতি দেয়া হয়।
অভাব-অনটনের সংসারে ছেলে রামকৃঞ্চ চাকমাকে ঠিকমতো খাবার ও ভরণপোষণ দিতে না পারার কারণে নিজের ছেলেকে অন্যের বাড়িতে দিতে চেয়েছিলেন জেলা সদরের ভাইবোনছড়া ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের পাকুজ্যাছড়ির গ্রামের বাসিন্দা সোনালি চাকমা।
এছাড়া মা সোনালী চাকমা মানসিক রোগাক্রান্ত কিনা তা মেডিক্যাল চেকআপ করা হবে। যদি প্রতিবন্ধী হয়ে থাকে তাহলে প্রতিবন্ধী ভাতাও পাবেন তিনি ।
এ সময় অতিরিক্ত জেলা প্রশাসক কাজী আলিম উল্লাহ ও কে এম ইয়াসির আরাফাত, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা জেসমিন আক্তার, খাগড়াছড়ি সমাজসেবা বিভাগের উপপরিচালক মো. মনিরুল ইসলাম, খাগড়াছড়ি প্রেস ক্লাব সভাপতি জীতেন বড়ুয়া, সাংবাদিক ইউনিয়নের সভাপতি প্রদীপ চৌধুরী এবং ভাইবোনছড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সুজন চাকমা উপস্থিত ছিলেন।