সীতাকুণ্ডে স্ত্রীর হাতে স্বামী খুুন

পরকীয়ার জের

নিজস্ব প্রতিনিধি, সীতাকুণ্ড <
সীতাকুণ্ডে পরকীয়া প্রেমের জের ধরে স্ত্রীর হাতে জয়নাল আবেদীন প্রকাশ কালা (৩৭) নামের এক ব্যক্তি খুন হয়েছেন। নিহত কালা উপজেলার বাড়বকুণ্ড ইউনিয়নের তেলিপাড়া গ্রামের নুরুল ইসলামের পুত্র।
গতকাল শনিবার সকাল ৮টার দিকে পুকুরে ভাসা অবস্থায় লাশ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় কালার স্ত্রী লিমা আক্তারকে (২৫) আটক করা হয়েছে।
স্থানীয় সূত্রে জানা যায়, প্রায় ১১ বছর আগে বাড়বকুণ্ড তেলিপাড়ার মৃত মো. ইসলামের ছেলে জয়নাল আবেদীন প্রকাশ কালা মিয়ার সঙ্গে একই বাড়ির মৃত জহিরুল হকের মেয়ে রিমা আক্তারের (২৫) পারিবারিকভাবে বিয়ে হয়। তাদের পরিবারে দুই কন্যা সন্তান রয়েছে। জয়নাল আবেদীন ছিলেন সবজি ব্যবসায়ী। হাসি খুশিতে ভালোই চলছিল তাদের ছোট্ট সুখি সংসার। কিন্তু সম্প্রতি স্ত্রী রিমা আক্তার একই এলাকার শাহাদাত হোসেন কাইয়ুম (২৭) নামে এক যুবকের সাথে পরকীয়া প্রেমে জড়িয়ে পড়েন। এটি জানাজানি হয়ে পড়লে তাদের মধ্যে এ নিয়ে মনোমালিন্য সৃষ্টি এবং সংসারে ঝগড়া বিবাদ লেগে থাকত। এ নিয়ে কয়েকবার সামাজিকভাবে সালিশি বৈঠকও হয়। সর্বশেষ শুক্রবার গভীর রাতে স্ত্রী রিমা আক্তার ও তার প্রেমিক শাহাদাত হোসেন কাইয়ুম মিলে নিজ ঘরে জয়নালকে ঘুমন্ত অবস্থায় ধারালো ছুরি দিয়ে খুন করে লাশটি বাড়ির পুকুরের মধ্যে ফেলে দেয়। সকালে পুকুরে লাশটি ভাসতে দেখে স্থানীয়রা পুলিশকে খবর দিলে পুলিশ এসে লাশ উদ্ধার করে মর্গে পাঠায়।
স্থানীয় ইউপি মেম্বার মো. আরাফাত মুন্না বলেন, স্ত্রীকে পরকীয়া থেকে মুক্ত করতে সামাজিকভাবে কয়েকদফা শালিশি বৈঠকেরর আয়োজন করেন কালা। কিন্তু স্ত্রীকে সেখান থেকে ফেরানো সম্ভব হয়নি।
সীতাকুণ্ড মডেল থানার ওসি আবুল কালাম আজাদ বলেন, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে এসে কালার লাশটি উদ্ধার করে মর্গে পাঠিয়েছি। ঘাতক স্ত্রী রিমা আক্তার পালিয়ে যাওয়ার সময় বাড়বকুণ্ড বাজার থেকে তাকে আটক করা হয়েছে।