সিওসি ‘৮৬ ঈদ পুর্নমিলনী ও সংবর্ধনা

মনজুর মোর্শেদ ফিরোজকে সম্মাননা স্মারক প্রদান করছেন সৈয়দ মুহম্মদ হাসান মাইজভান্ডারী।

গত ১লা জুন ২০২২ বুধবার সন্ধ্যায় চট্রগ্রাম ক্লাবের ফ্যামেলী ডাইনিং হলে ক্লাব অব কলেজিয়েটস ‘৮৬-এর আহ্বায়ক জনাব মনজুর মোর্শেদ ফিরোজের সভাপতিত্বে ঈদ পূর্নমিলনী ও সংবর্ধনা সভা অনুষ্ঠিত হয়।

সভায় বর্ষায় নগরের জলজট নিরসনে চট্রগ্রামের প্রাণ কর্ণফুলী নদীর নাব্যতা বৃদ্ধিতে ড্রেজিংসহ দ্রুত অন্যান্য পদক্ষেপ গ্রহনের জন্য সরকারের প্রতি আহ্বান জানানো হয়। কর্ণফুলী টানেল, মেরিন ড্রাইভ ও বে-টারমিনাল এবং চট্রগ্রাম বিমান বন্দরের সাথে সংযুক্ত উড়াল সেতুর কাজের দ্রুত অগ্রগতির প্রশংসা করা হয় এবং এই উন্নয়ন কর্মকাণ্ড চলাকালীন সময়ে চট্রগ্রাম ইপিজেড এলাকা, বন্দর এলাকায় যানজট নিরসনে পর্যাপ্ত ট্রাফিক ব্যবস্থাপনার ও যাত্রীদের ভোগান্তি কমানোর জন্য রাস্তার খানাখন্দের সংস্কার করার জন্য চট্রগ্রাম সিটি কর্পোরেশনের মেয়রের প্রতি আহ্বান জানানো হয়। পোর্ট কানেক্টিং রোডের কাজ সম্পন্ন করায় মেয়রকে ধন্যবাদ জানানো হয়।

অস্থিতিশীল অর্থনৈতিক অবস্থাকে পুঁজি করে দেশের অসাধু ব্যাবসায়ীদের ভোগ্যপণ্যের মজুত ও অসহনীয় মূল্যবৃদ্ধিতে সরকারের হস্তক্ষেপ কামনা করা হয়।

সভায়, এ বছর সিওসি ‘৮৬-এর যে সকল সদস্যরা সস্ত্রীক পবিত্র হজ্ব পালনের উদ্দেশ্যে পবিত্র ভূমি মক্কা যাচ্ছেন তাদের হজ্ব পালনে নিরাপত্তা ও সফলতা কামনা করে দোয়া করা হয়।

সমাজ উন্নয়নে ভূমিকার জন্য সভায় সভাপতি মনজুর মোর্শেদ ফিরোজকে সম্মাননা স্মারক প্রদান করে সংবর্ধিত করা হয়।

সভায় বক্তব্য রাখেন সৈয়দ মুহম্মদ হাসান মাইজভান্ডারী,সড়ক ও জনপদ বিভাগের অতিরিক্ত প্রধান প্রকৌশলী আবু হেনা মুহম্মদ তারেক ইকবাল,ডা.মসিহউজ্জামান আলফা,ডা. আশরাফুল করিম,ডা. সাগর চৌধুরী,ডা. হাসান মুরাদ,ডা. গৌতম চৌধুরী,অধ্যাপক বিজয় ভৌমিক,হুমায়ুন কবীর ভূঁইয়া,সৈয়দ মুহম্মদ রিদুয়ান,আমজাদ হোসাইন,এডভোকেট সীমান্ত তালুকদার,প্রকৌশলী সিদ্ধার্থ শংকর সরকার,রফিউল হায়দার রফি,আশফাকুর রহমান বিপ্লব,মাহাবুবুর রহমান শিবলী,সোহেল জাহান,আলমগীর আলম,মুহম্মদ আজম,মুহাম্মদ বোরহানউদ্দিন,মুহম্মদ হেলাল উদ্দিন,সৈয়দ জাবিদ হোসাইন,আজমল আহমদ,শাহিদ নঈম,ডাঃ তারেক সুমন,আনোয়ারুল হাসান চৌধুরী,শাহ মুহম্মদ ইমরান,আনোয়ারুল আজিম মামুন,মঈনউদ্দিন মিলন,আবুল কালাম আজাদ কিরন,সাইফুল ইসলাম, শেখ মুহম্মদ খালেদ,মহসিন উল কাদের,সাইফুল ইসলাম লেলিন,জাহিদ হোসাইন,মাহফুজুল হক সেলিম,আনোয়ারুল করিম টিটু,শেখ ফজলে আজিম।

বিজ্ঞপ্তি।