সরকারের সাথে করোনা মোকাবেলায় বিত্তবানদের এগিয়ে আসতে হবে

সাতকানিয়ায় ব্যারিস্টার বিপ্লব

নিজস্ব প্রতিনিধি,সাতকানিয়া »

আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ও প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া বলেছেন, করোনা মহামারীর কারণে প্রায় দেড় বছর পুরো বিশ্ব স্তব্ধ হয়ে আছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার গৃহীত নীতি ও পদক্ষেপের কারণেই দেশের করোনার সার্বিক পরিস্থিতি এখনো নিয়ন্ত্রণে রয়েছে।
দেশের মানুষকে করোনা আক্রান্ত থেকে বাঁচানোর জন্য সঠিক সময়ে টিকার ব্যবস্থা করেছেন। করোনাকালীন সময়ের দেশের সংকটে মানুষের দুর্ভোগ লাঘবে সরকারের পাশাপাশি বিত্তবানদের এগিয়ে আসতে হবে। দেশের প্রত্যন্ত অঞ্চলের মানুষকে সুরক্ষিত ও মাস্ক পরিধানে অভ্যস্ত করতে প্রধানমন্ত্রীর নির্দেশে করোনা বুথ স্থাপন করা হয়েছে।
এতে করোনা সংক্রমণ হ্রাস পাবে। তিনি গত বৃহস্পতিবার সকালে সাতকানিয়া কেরানীহাট পুলিশ বক্সের সম্মুখে করোনা বুথের উদ্বোধনকালে মুঠোফোনে সাংবাদিকদের কাছে উপরের বক্তব্য প্রদান করেন। সাতকানিয়া থানার ওসি আনোয়ার হোসেন এ বুথের উদ্বোধন করেন।
এ সময় কেঁওচিয়া ইউনিয়নের চেয়ারম্যান মনির আহমদ, ইউপি সদস্যবৃন্দ ও দক্ষিণ জেলা ছাত্রলীগের সহ-সভাপতি মোহাম্মদ আলীসহ আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
এ ব্যাপারে দক্ষিণ জেলা আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক বিজয় কুমার বড়ুয়া বলেন, জননেত্রী শেখ হাসিনার নির্দেশে জনগণকে সচেতন করতে বিপ্লব বড়–য়ার ব্যক্তিগত পক্ষ থেকে এ বুথগুলো স্থাপন করা হয়েছে। এ বুথে থাকবে মাস্ক ও স্যানিটাইজার। যা পথচারীরা প্রয়োজনমত ব্যবহার করবে। ইতোমধ্যে দুই উপজেলায় গুরুত্বপূর্ণ স্থানে ১০টি বুথ বসানো হয়েছে। আগামীতে গ্রাম পর্যায়েও বিস্তৃত করা হবে।