সরকারের উন্নয়নগুলো মানুষকে জানাতে হবে : শিক্ষা উপমন্ত্রী

নগরীর সিরাজদ্দোলা সড়কে সোমবার ক্লাব ফোর কমিউনিটি সেন্টারে ২০ নম্বর দেওয়ানবাজার, ২১ নম্বর জামালখান, ২২নম্বর এনায়েত বাজার ও ২৩ নম্বর উত্তর পাঠানটুলী ওয়ার্ড ও ওয়ার্ড সমূহের অন্তর্গত ইউনিট আওয়ামী লীগের কমিটির সাথে ঈদ পরবর্তী শুভেচ্ছা বিনিময় ও মতবিনিময় করেছেন শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল।

সভায় প্রধান অতিথির বক্তব্যে ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল বলেন, আমি মূলত এই ঈদ শুভেচ্ছা বিনিময়টা করছি আমার দীর্ঘদিনের একটা ইচ্ছা ছিল ইউনিট পর্যায়ে নেতাকর্মীদের সাথে বসবো, আপনাদের কথা শুনবো। এই ঈদ পুনর্মিলনীর মাধ্যমে আমার দীর্ঘদিনের ইচ্ছা পূরণ হলো। আর কিছুদিন পরেই জাতীয় নির্বাচন। সেই নির্বাচনে আমরা সবাই সম্মিলিতভাবে কিভাবে কাজ করতে পারি তা এখনি ঠিক করতে হবে। সরকারের উন্নয়ন সম্পর্কে মানুষকে জানাতে হবে। কোথায় কি উন্নয়ন হয়েছে, কি ভাতা দেওয়া হচ্ছে তা আমাদের জানতে হবে। তার সাথে সাথে বিএনপি-জামায়াত আমলের দুর্নীতি, সন্ত্রাসী কর্মকা-, অগ্নিসন্ত্রাস সাধারণ ভোটারদের কাছে তুলে ধরতে হবে। মানুষকে বুঝাতে হবে যে, আওয়ামী লীগ ক্ষমতায় আছে বলে, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা নেতৃত্ব দিচ্ছেন বলেই দেশের উন্নয়ন হচ্ছে, অর্থনৈতিক সমৃদ্ধি হচ্ছে। আর যদি বিএনপি ক্ষমতায় আসে তাহলে দেশ সন্ত্রাসী রাষ্ট্রে পরিণত হবে। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা করেন দেশের উন্নয়ন আর বিএনপি করে আগুন সন্ত্রাস।

শিক্ষা উপমন্ত্রী আরও বলেন, আমাদের কাছে তথ্য আছে বিএনপি-জামায়াত এখন সাধারণ মানুষকে ভুল তথ্য দিয়ে উস্কে দেবে। এছাড়া নেতাকর্মীদের উৎসাহিত করার কর্মপরিকল্পনা নির্ধারণ করেছেন তারা। মানুষকে ক্ষেপিয়ে দিতে সফল হলে তারা আবার ধ্বংসাত্মক কর্মকা- করবে। তাই আপনাদের সচেতন থাকতে হবে, বঙ্গবন্ধু কন্যার উন্নয়নসমূহ তুলে ধরতে হবে যাতে করে তাদের এই প্রচেষ্টা সফল না হয়।

সকল ভেদাভেদ ভুলে বিএনপি-জামায়াতের চক্রান্ত মোকাবেলা করতে সবাইকে প্রস্তুত থাকতে তিনি অনুরোধ জানান। কোতোয়ালী থানা আওয়ামী লীগের সভাপতি ফিরোজ আহম্মেদের সভাপতিত্বে, নগর আওয়ামী লীগের সদস্য আবুল মনসুরের সঞ্চালনায় ঈদ পরবর্তী শুভেচ্ছা বিনিময় ও মতবিনিময় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাডভোকেট ইব্রাহীম হোসেন চৌধুরী বাবুল, সাংগঠনিক সম্পাদক শফিক আদনান, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক চন্দন ধর, বন ও পরিবেশ সম্পাদক মশিউর রহমান চৌধুরী, উপ-দপ্তর সম্পাদক কাউন্সিলর জহর লাল হাজারী, নগর আওয়ামী লীগের কার্যকরী সদস্য পেয়ার মোহাম্মদ, ২১ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আবুল হোসেন বাবুল, ২৩ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ইদ্রিস কাজেমী, ২১ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিথুন বড়ুয়া, ২২ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাউন্সিলর সলিমুল্লাহ বাচ্চু, ২৩ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওয়াহেদুর রহমান মহসিন, কাউন্সিলর নুর মোস্তফা টিনু, নিলু নাগ, রুমকি সেন গুপ্ত, আঞ্জুমান আরা। বিজ্ঞপ্তি