সমালোচনার পর পুত্রকে নিয়ে প্রকাশ্যে পরীমনি

সুপ্রভাত ডেস্ক
ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেত্রী পরীমনি। ভালোবেসে অভিনেতা শরিফুল রাজকে বিয়ে করলেও মাঝেমধ্যেই টানাপোড়েন তৈরি হচ্ছে তাদের সম্পর্কে, হয়েছে সমালোচনাও। এই ভালো তো এই মন্দভাব দেখা দেয় দুজনের মধ্যে। দীর্ঘদিন ধরেই বেশ কিছু বিষয় নিয়েই বিভিন্ন ধরনের সমস্যা চলছিল রাজ-পরীর।
২০২২ সালের শেষ দিনে পরীমনি স্বামী রাজের সঙ্গে সংসারের ইতি টানছেন জানিয়ে স্ট্যাটাস দেন ফেসবুকে। সেই সঙ্গে খুব শিগগিরই রাজকে ডিভোর্স লেটার পাঠাবেন বলেও জানান এই অভিনেত্রী।
এদিকে মুক্তির অপেক্ষায় রয়েছে পরীমনি অভিনীত সিনেমা ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’। আপাতত সিনেমাটির প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন নায়িকা। ইতোমধ্যে নতুন সিনেমার ঘোষণা দিলেন তিনি। সিনেমার নাম ‘চলো বদলে যাই’।
রোববার রাতে ফেসবুকে নির্মাতা রায়হান জুয়েলের সঙ্গে একটি ছবি পোস্ট করেন পরীমনি। ক্যাপশনে লিখেছেন, ‘চলো বদলে যাই।’ নিচে ইংরেজিতে লেখেন, ‘আওয়ার নেক্সট।’
এই পোস্ট দেওয়ার কিছুক্ষণ পরেই পুত্র রাজ্যকে নিয়ে দীর্ঘদিন পরে পোস্ট দিলেন তিনি। বেশ কয়েকটি ছবি পোস্ট করে ক্যাপশনে লেখেন, ‘আমার পদ্মফুল’। আর এতেই ভক্তদের প্রশংসায় ভাসতে থাকেন তিনি।
অন্যদিকে আরো জানা যায়, এ মাসের ১৫ জানুয়ারি দুবাইয়ের আজমানে বসতে যাচ্ছে ‘রিয়েল হিরোস অ্যাওয়ার্ড’-এর আসর। প্রবাসে বসবাসরত বাঙালি রেমিট্যান্স যোদ্ধাদের নিয়ে আয়োজিত এই অনুষ্ঠানে অংশ নেবেন ঢাকাই সিনেমার একঝাঁক তারকা। তাদের মধ্যে রয়েছেন শরীফুল রাজ ও পরীমনিও।