সদরে বাড়ছে কিশোর গ্যাংয়ের তৎপরতা

রাউজান

নিজস্ব প্রতিনিধি, রাউজান »

রাউজান উপজেলা সদরের পৌরসভার ৮নং ওয়ার্ডের জলিল নগর বাস স্টেশন, খাসখালী খালের পাড়, গনিহাজী পাড়া আবুল কোম্পানীর টেক, সাপলঙ্গা, সাহানগর, ঢেউয়া পাড়া, ডাক্তার খানা, ডাবুডয়া ইউনিয়নের দকিষন হিংগলা, কলমপতি, বাইন্যা পুকর, রাউজান ইউনিয়নের পশ্চিম রাউজান ফকির মোহাম্মদ চৌধুরী পাড়া, হরিশখান পাড়া হাজী পাড়া এলাকায় গড়ে উঠেছে কিশোর গ্যাং। কিশোর গ্যাংয়ের সদস্যরা এলাকার বাসিন্দাদের ঘর বাড়িতে প্রবেশ করে মোবাইল ও র্স্বণালংকার, মালামাল চুুরি করছে ।
কিশোর গ্যাংগের সদস্যরা প্রতিদিন রাতে রাউজান পৌরসভার ৮নং ওয়ার্ডের খাসখালী খালের পাড় সাজঘর ডেকোরেটার্স সংলগ্নœ রাউজান থানা রোডের ব্রীজের রেলিংয়ে ও জলিল নগর বাস স্টেশন, আবুল কোম্পানীর টেক, সাপলঙ্গা দক্ষিন হিংগলা সড়কের টেক, নাগেশ^র গার্ডেন সড়কে খাসখালী খালের উপর চিতাখোলা ব্রীজে, দক্ষিণ হিংগলা শান্তি নগর সড়কের মুখে কার্লভাটের উপর, কলমপতি তেতইল্যা পুকুর পাড়ে, রাউজান পৌরসভার ৯নং ওয়ার্ডের বাইন্যা পুকুর পাড়ে, হরিশখান পাড়া, তুলাতলী ব্রীজের পাশে আড্ডা দেয়। তারা গাঁজা, ইয়াবা, পাহাড়ী চেলাই মদ বিক্রয় করে। কিশোর গ্যাংগের সদস্যরা মাদক সেবন করে মাতলামী করে প্রতিনিয়ত । রাউজানের বিভিন্ন এলাকায় স্কুল কলেজের ছাত্রীরা চলাচল করার সময়ে কিশোর গ্যাংেগর সদস্যরা ছাত্রী ও মহিলাদের ইভটিজিং করার অভিযোগ রয়েছে ।
গত ২ আগস্ট কিশোর গ্যাংগের সদস্য ডাবুয়ার আরব নগরের মৃত আবদুল বাসেতের পুত্র কিশোর সাইফু উদ্দিন মহিলার শাড়ি পড়ে রাউজান পৌরসভার ৮নং ওয়ার্ডের প্রবাসী হাসেমের বাসায় চুরি করার জন্য প্রবেশ করলে তাকে ধরে স্থানীয় জনতা পুলিশের কাছে সোর্পদ করে। গত মঙ্গলবার রাত ৯ টার সময়ে রাউজান পৌরসভার ৮নং ওয়ার্ডের খাসখালী খালের পাড় আবুল কোম্পানীর টেক এলাকায় ভাড়া বাসায় বসবাসকারী বেলায়েত হোসেনের পুত্র আজমীর (১৮) আবুল কাসেমের পুত্র শাহিন উল আলম (১৭)কে জনতা দক্ষিন হিংগলা চিতাখোলা ব্রীজ এলাকা থেকে মাদক সেবন কালে আটক করে। কিশোর গ্যংগের সদস্য শাহিন ও আজমীর দুজনেই সাপলঙ্গা এলাকার প্রবাসী রাজুর ঘর থেকে ৮০ হাজার টাকা মুল্যের একটি মোবাইল ফোন চুরি করে নিয়ে যায় বলে স্থানীয় জনগনের কাছে স্বীকার করে। রাউজানের দক্ষিন হিংগলা এলাকার ব্যবসায়ী মো. মোরশেদ বলেন, কিশোর গ্যাংঙ্গের সদস্যদের উৎপাত বৃদ্ধি পাওয়ায় এলাকায় অহরহ চুরির ঘটনা সংগঠিত হচ্ছে । এ ব্যাপারে রাউজান থানার ওসি আবদুল্লাহ আল হারুন বলেন, পুলিশ অপরাধী যে হোক না কেন তাদের ধরতে প্রতিনিয়ত অভিযান চালিয়ে যাচ্ছেন ।