সড়কে তিনজনের প্রাণহানি

কক্সবাজার-টেকনাফ সড়কে ট্রাক-সিএনজি সংঘর্ষ

নিজস্ব প্রতিবেদক, কক্সবাজার »

কক্সবাজার-টেকনাফ মহাসড়কের খুনিয়াপালং নামক এলাকায় ট্রাক ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে তিনজনের মৃত্যু হয়েছে। দুর্ঘটনায় আহত হয়েছেন আরও তিনজন।

শুক্রবার সকাল পৌণে ৮টার দিকে রামু উপজেলার খুনিয়া পালং এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতদের মধ্যে একজনের পরিচয় জানা গেলেও বাকি দুজন এবং আহতদের পরিচয় পাওয়া যায়নি।

উখিয়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোহাম্মদ আলী ও রামুর তুলাবাগান হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজবাহ উদ্দিন বিষয়টি নিশ্চিত করছেন।

স্থানীয়দের বরাতে তারা জানান, উখিয়া উপজেলার পালংখালী থেকে যাত্রী নিয়ে একটি সিএনজিচালিত অটোরিকশা কক্সবাজার যাওয়ার পথে খুনিয়া পালং এলাকায় পৌঁছালে কক্সবাজার থেকে টেকনাফগামী একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই অটোরিকশার চালক বদিউল আলম (৪০) ও দুই যাত্রী নিহত হন। এ সময় আহত হন আরও তিনজন। নিহত বদিউল আলম উখিয়া উপজেলার রুমখা মনির মার্কেট এলাকার বাসিন্দা। পুলিশ ঘটনাস্থল থেকে নিহতদের মরদেহ উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালের মর্গে পাঠায়। আহতদের অবস্থা আশংকাজনক হওয়ায় তাদেরকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়।