শুভশ্রীর ছবি ব্যবহার করে প্রতারণা, যা বললেন অভিনেত্রী

সুপ্রভাত ডেস্ক »

সামাজিক যোগাযোগ মাধ্যম হিসেবে ফেসবুক সর্বাধিক জনপ্রিয়। বিশেষ করে দক্ষিণ এশিয়া অঞ্চলে অন্যান্য সোশ্যাল প্ল্যাটফর্মের চেয়ে এটি ঘিরেই মানুষের চর্চা বেশি। অধিকাংশ মানুষ দিনের উল্লেখযোগ্য সময় ব্যয় করেন ফেসবুকে। আর সেই সুযোগটাই নিচ্ছে কিছু প্রতারক চক্র। তারা লোভনীয় টোপ ফেলে মানুষের সঙ্গে প্রতারণা চালাচ্ছে।

এমনই এক প্রতারণার বিষয় জড়িয়ে গেল টালিউড অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলির নামে। তার ছবি ব্যবহার করেই একটি চক্র ফেসবুক থেকে আয়ের সন্ধান দিচ্ছে! যা একেবারেই ভুয়া।

ছবিটি সামনে আসার পরই ক্ষুব্ধ হয়েছেন শুভশ্রী। তাৎক্ষনিক প্রতিবাদ জানিয়েছেন এবং অনুসারীদের বলেছেন সাবধান থাকতে। শুভশ্রী লিখেছেন, ‘সাবধান! দয়া করে এই পোস্টকে এড়িয়ে চলুন। একবারেই এটা শেয়ার করবেন না’।

এদিকে ক’দিন আগেই এরকম ঘটনার মুখোমুখি হয়েছিলেন টালিউড সুপারস্টার দেব। তার প্রযোজনা প্রতিষ্ঠান ‘দেব এন্টারটেইনমেন্ট ভেঞ্চারস’-এর নাম ভাঙিয়ে একটি পেজ থেকে পোস্ট দেওয়া হয়েছিল। তাতে বলা হয়, ‘কিশমিশ’ সিনেমার জন্য কিছু ছেলে-মেয়ে দরকার। তবে ওই পোস্টটি সম্পূর্ণ ভুয়া বলে নিশ্চিত করে দেবের প্রতিষ্ঠান।

প্রসঙ্গত, শুভশ্রী গাঙ্গুলিকে সর্বশেষ দেখা গিয়েছিল ২০১৯ সালের ‘পরিণীতা’ সিনেমায়। বর্তমানে তার হাতে ‘ধর্মযুদ্’’, ‘হাবজি গাবজি’ ও ‘ধূমকেতু’ সিনেমাগুলো রয়েছে।