শিক্ষার্থীদের হাতে মাস্ক তুলে দিন

জেলা পরিষদের সদস্যদের উদ্দেশে এম এ সালাম

নগর ও জেলার করোনাকালীন বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থীদের মাঝে বিতরণের উদ্দেশ্যে গতকাল বৃহস্পতিবার জেলা পরিষদের অস্থায়ী কার্যালয়ে জেলা পরিষদের সদস্যদের হাতে মাস্ক হস্তান্তর করা হয়।

জেলা পরিষদের চেয়ারম্যান ও চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি এম এ সালাম তাদের হাতে এ মাস্ক হস্তান্তর করেন।

হস্তান্তরকালে এম এ সালাম বলেন, মহামারী করোনার সংক্রমণ বর্তমানে প্রায় কমে এসেছে। শিক্ষার্থীদের শিক্ষাজীবন ক্ষতিগ্রস্ত না হওয়ার স্বার্থে সরকার শিক্ষাপ্রতিষ্ঠানসমূহ খুলে দিয়েছেন। করোনার ঝুঁকি থাকা সত্ত্বেও শিক্ষার্থীদের ভবিষ্যতের কথা চিন্তা করলে এর কোন বিকল্প নাই। তবে এতে করে কেউ কেউ আক্রান্ত হচ্ছেন। তাই  শিক্ষার্থীদের করোনা থেকে সুরক্ষার জন্য সুরক্ষা সামগ্রী ব্যবহার করতে হবে এবং সকল শিক্ষার্থীরা যাতে সুরক্ষা সামগ্রী পায় সেজন্য সকলকে এগিয়ে আসতে হবে।

হস্তান্তরকালে উপস্থিত ছিলেন জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা শাব্বির ইকবাল, সচিব মো. দিদারুল আলম, সিনিয়র সহকারী প্রকৌশলী মোহাম্মদ মনিরুল ইসলাম, সদস্য শেখ মোহাম্মদ আতাউর রহমান, জাফর আহমেদ, শওকত আলম শওকত, দেবব্রত দাশ, এসএম আলমগীর চৌধুরী, আকতার উদ্দিন মাহমুদ পারভেজ, মোহাম্মদ ইউনুছ, মেহাম্মদ জসীম উদ্দীন, কামরুল ইসলাম চৌধুরী, রেহেনা আকতার, দিলোয়ারা ইউসুফ, অ্যাডভোকেট উম্মে হাবিবা, রেহেনা বেগম ফেরদৌস চৌধুরীসহ কর্মকর্তা-কর্মচারীবৃন্দ। বিজ্ঞপ্তি