শামসুল আলম মাস্টার আর নেই

নিজস্ব প্রতিনিধি, পটিয়া»

জাতীয় পার্টির কেন্দ্রীয় উপদেষ্টা মন্ডলীর সদস্য, চট্টগ্রাম দক্ষিণ জেলা জাতীয় পার্টির আহ্বায়ক ও পটিয়ার বর্ষীয়ান রাজনীতিবিদ শামসুল আলম মাস্টার গতকাল বুধবার দুপুর ২টায় ইন্তেকাল করেছেন। (ইন্নালিল্লাহি…রাজিউন) তাঁর বয়স হয়েছিল ৭৬ বছর। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই ছেলে ও এক কন্যাসহ অসংখ্য আত্মীয়স্বজন রেখে গেছেন।
আজ বাদে জোহর মরহুমের নামাজে জানাজা পটিয়া সদরে অনুষ্ঠিত হবে। শামসুল আলম মাস্টার পটিয়া পৌরসভার তিনবারের নির্বাচিত চেয়ারম্যান ছিলেন। তিনি ১৯৮৭ সালে পটিয়া সদর ইউপির চেয়ারম্যান নির্বাচিত হন।
জাতীয় পার্টির কো-চেয়ারম্যান ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ, সাবেক মেয়র মাহমুদুল ইসলাম চৌধুরী, জাপা প্রেসিডিয়াম সদস্য সোলায়মান আলম শেঠ, উপদেষ্টা মন্ডলীর সদস্য ও সাবেক এমপি সিরাজুল ইসলাম চৌধুরী, জাপার ভাইস চেয়ারম্যান মোরশেদ মুরাদ ইব্রাহিম, মাহজাবিন মোরশেদ, নগর জাপার আহ্বায়ক এয়াকুব হোসেন, বেসরকারি কারা পরিদর্শক আবদুল হান্নান লিটন, দক্ষিণ জেলা জাপার যুগ্ম আহ্বায়ক আবদুস ছত্তার রণি, দিদারুল আলম ফজু, আবু বক্কর, সাবেক কমিশনার নুরুল ইসলাম,ইসলামী ফ্রন্ট পটিয়া পৌরসভার সভাপতি পীরেতরিকত হযরত আল্লামা শামুনুর রশিদ শাহ আমিরী ও সাধারণ সম্পাদক কাজী মোহাম্মমদ আবু বক্কর সিদ্দিক মরহুমের মৃত্যুতে শোক প্রকাশ করে শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।
শামসুল আলম মাস্টার পটিয়া পৌরসভার ৫নম্বর ওয়ার্ডের মরহুম আমিনুর রহমানের পুত্র।