শপিং কমপ্লেক্স মালিক সমিতির সাথে চসিক প্রশাসকের মতবিনিময় : পার্কিং এর জায়গা উন্মুক্ত রাখার নির্দেশ

চট্টগ্রাম সিটি করপোরেশনের প্রশাসক মোহাম্মদ খোরশেদ আলম সুজনের সাথে চিটাগাং শপিং কমপ্লেক্স আধুনিকায়ন ও সৌন্দর্যবর্ধনের প্রকল্প যোজন/বিয়োজন/সমন্বয় সংশোধন বিষয়ে গতকাল বিকেলে টাইগাপাসস্থ চসিক সম্মেলন কক্ষে শপিং কমপ্লেক্সের মালিক সমিতি ও ব্যবসায়ীদের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
মতবিনিময় সভায় প্রশাসক বলেন, সৌন্দর্যবর্ধন বা আধুনিকায়নের নামে আমি কোন জঞ্জাল দেখতে বা রাখতে চাই না। শপিং মলের তৃতীয় তলা ঝুঁকিমুক্ত রাখা এবং মলের পার্কিং এর জায়গা উন্মুক্ত রাখার জন্য সংশ্লিষ্টদের নির্দেশ দেন প্রশাসক। তিনি শপিং মলে আলো বাতাস চলাচলে যাতে বিঘœ না ঘটে সে ব্যাপারে সজাগ থাকার জন্য ব্যবসায়ীদের পরামর্শ দেন। সিটি করপোরেশনের আইন বহির্ভূত কোনো কিছু যাতে না হয় সে ব্যাপারে নজরদারী করার জন্য প্রধান রাজস্ব কর্মকর্তাকে নির্দেশ দেন।
প্রশাসক জন চলাচলের রাস্তায় কোন পণ্যসামগ্রী না রাখার জন্য ব্যবসায়ীদের সহযোগিতা কামনা করেন। তিনি ব্যবসায়ীদের উদ্দেশ্যে বলেন, ইতোমধ্যে তাদের আপত্তির পরিপ্রেক্ষিতে ৫ সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়েছে। তদন্ত কমিটির প্রতিবেদনের পরিপ্রেক্ষিতে ব্যবস্থা নেবেন বলে জানান প্রশাসক। এ সময় উপস্থিত ছিলেন প্রধান নির্বাহী কর্মকর্তা কাজী মুহাম্মদ মোজাম্মেল হক, প্রধান রাজস্ব কর্মকর্তা মুফিদুল আলম, প্রশাসকের একান্ত সচিব মোহাম্মদ আবুল হাশেম, এস্টেট অফিসার মো. কামরুল ইসলাম, ডেভলাপার মো. ইসমাইল , চিটাগাং শপিং কমপ্লেক্সের সহ সভাপতি আজম খান, সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা, যুগ্ম সম্পাদক এস এম আবু নাছের চৌধুরী, আ ন ম সাইফুর রহমান সিদ্দিকী, মোস্তফা কামাল, মোমিনুল হক, মো. নজরুল আনসারী, মঈনুল ইসলাম, মোরশেদ উদ্দিন আহমদ, জি এম আজমল খান প্রমুখ। বিজ্ঞপ্তি