রাঙ্গুনিয়ায় সহোদর হত্যায় বাবা ভাইয়ের পর দুই ভাইও গ্রেফতার

খুনিদের ফাঁসির দাবিতে মানববন্ধন

নিজস্ব প্রতিনিধি, রাঙ্গুনিয়া »

রাঙ্গুনিয়া পদুয়ায় গরু ক্ষেত খাওয়া ও রশি খুলে নেয়াকে কেন্দ্র করে দুই সহোদর খুনের মামলায় এজাহারভুক্ত আসামি মোর্শেদুল আলম ও সাইফুল ইসলামকে গতকাল র‌্যাব গ্রেফতার করেছে।

গ্রেফতার সাইফুল ইসলাম সাইফু (৪২) ও মোর্শেদুল আলম (২২) আপন ভাই। তাদের বাবা শফিকুল ইসলাম (৬২) ও তার আরেক ছেলে খোরশেদুল ইসলামকে (২৮) পাঁচ দিন আগে হত্যাকা-ের পরপরই পুলিশে দিয়েছিল স্থানীয়রা। এ মামলায় অভিযুক্ত চার আসামিকে গ্রেফতার করা হয়েছে।

গতকাল বুধবার বিকালে হত্যাকারীদের ফাঁসির দাবিতে এলাকাবাসী এক মানববন্ধন অনুষ্ঠিত হয়। দক্ষিণ রাঙ্গুনিয়া থানার সামনে শতশত মানুষের উপস্থিতিতে ৪ হত্যাকারীর ফাঁসি চেয়ে এ মানববন্ধন করা হয়।

মানববন্ধনে নিহত মো. জালাল ও কামালের বাবা জহির আহমদ হত্যাকারীদের ফাঁসির দাবি জানিয়ে বলেন, সামান্য গরুর রশি হারিয়ে যাওয়াকে কেন্দ্র করে আমার ছেলেদের ডেকে নিয়ে তারা নৃশংসভাবে হত্যা করেছে। এভাবে কেউ কাউকে হত্যা করতে পারে না। আমরা কারও ক্ষতি করিনি, তাহলে এভাবে কেন হত্যা করা হলো আমার ছেলেদের। আমি আর কিছু চাইনা, শুধু তাদের ফাঁসি দেখে মরতে চাই।

এ সময় নিহতের চাচা মোহাম্মদ শওকত বলেন, ঘটনার পরপরই প্রশাসন হত্যাকারীদের গ্রেফতার করায় আমরা সন্তুষ্ট। এবার সর্বোচ্চ শাস্তি ফাঁসির অপেক্ষায় আছি। আমরা স্বজন ও এলাকাবাসীর একটাই দাবি ৪ আসামি খোরশেদ আলম (৩০), মোরশেদ আলম, শফিকুল ইসলাম সাইফুল ইসলাম প্রকাশ সাইফুলের ফাঁসি।

দক্ষিণ রাঙ্গুনিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. ওবায়দুল ইসলাম বলেন, হত্যাকা-ের পরপর সকল আসামিদের গ্রেফতার করা হয়েছে। প্রশাসনের প্রতি সন্তুষ্ট প্রকাশ করে স্বজনেরা থানার সামনে মানববন্ধন করেছে।

উল্লেখ্য, শুক্রবার দুপুরে গরুর রশি ও খুঁটি নিয়ে বাকবিত-ার জেরে মো. জালাল (২২) ও কামালকে (১৮) ছুরিকাঘাতে হত্যা করা হয়।