রাইজিং স্টার ও কোয়ালিটির জয়

শেখ রাসেল কাপ ক্রিকেট

লো-স্কোরিং ম্যাচে জয় পেয়েছে কর্ণেল জামিল উদ্দিন কোয়ালিটি স্কুল অব ক্রিকেট। তারা ৫ উইকেটে হারিয়েছে শেখ জামাল বন্দর স্পোর্টসকে। এম এ আজিজ স্টেডিয়ামে দিনের অপর ম্যাচটিও ধুম-ধাড়াক্কার উৎসব দেখেনি। সেখানে আরিফ সেরনিয়াবাত রাইজিং স্টার ক্রিকেট একাডেমি ৮ উইকেটে হারিয়েছে বেবি সেরনিয়াবাত নিউ স্টার ক্রিকেট একাডেমিকে। এই ম্যাচে প্রথমে ব্যাট করে মাত্র ৫৭ রানেই অল-আউট হয়ে যায় নিউ স্টার ক্রিকেট একাডেমি। মজার ব্যাপার হলো এই ৫৭ রানের ৩৭-ই আসে ‘মিস্টার একস্ট্রা’ থেকে। রাইজিং স্টারের মো. মোকাদ্দেস ও ইন্দ্রজিৎ নাথ ২টি করে উইকেট লাভ করেন। জবাবে মো. মোকাদ্দেস-এর অপরাজিত ২৫ ও হাসিব আল বান্নার ১৪ রানে মাত্র ৬ ওভারেই ২ উইকেটে ৫৮ রান তুলে জয় নিশ্চিত করে রাইজিং স্টার। ম্যাচ সেরা মো. মোকাদ্দেসকে পুরস্কৃত করেন সিজেকেএস নির্বাহী সদস্য অহিদ সিরাজ চৌধুরী স্বপন।

শেখ রাসেল স্মরণে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের ক্রীড়া বিভাগের আয়োজনে ও সিজেকেএস’র ব্যবস্থাপনায় ও ক্রীড়া বিভাগের চেয়ারম্যান দিদারুল আলম চৌধুরীর পৃষ্ঠপোষকতায় চলমান শেখ রাসেল অনুর্ধ-১১ চ্যালেঞ্জ কাপ ক্রিকেট টুর্নামেন্টে গতকালের প্রথম ম্যাচটি রানক্ষরায় ভূগেছে। তাতে বন্দর স্পোর্টস অল-আউট হওয়ার আগে করতে পারে ৪৯ রান। সর্বোচ্চ ১৮ রান আসে অতিরিক্ত থেকে। এছাড়া দলের কোন ব্যাটারই দুই অংকের রানের দেখা পাননি। কোয়ালিটির মো. সোহেল ৪ ওভারে মাত্র ৫ রান খরচায় ৩ উইকেট লাভ করেন।

এছাড়া অর্ণব বড়–য়া ও আবদুল্লাহ সাইদ দুটি করে উইকেট লাভ করেন। জবাব দিতে নেমে কোয়ালিটির ব্যাটাররা ৯.২ ওভারেই লক্ষ্য ছুঁয়ে ফেলে, ৫ উইকেট হারিয়ে। বাহাউদ্দিন সোহাগ ১৭ ও তাসনিমুল ইসলাম শিহাব অপরাজিত ১২ রান করেন। ম্যাচ সেরা মো. সোহেলকে পুরস্কৃত করেন মহানগর আওয়ামী লীগ সদস্য মো. জাবেদ। টুর্নামেন্টে আজ সকাল ৯.৩০টায় রিটু খান বেসিক ক্রিকেট একাডেমি ও আব্দুর রব সেরনিয়াবাদ চিটাগাং ক্রিকেট একাডেমি এবং দুপুর দেড়টায় শেখ ফজলুল হক মনি উদীয়মান ক্রিকেট একাডেমি ও সৈয়দ মাহবুবুল এ জে ক্রিকেট একাডেমি প্রতিদ্বন্দ্বিতা করবে। বিজ্ঞপ্তি