মোস্তাফিজুর রহমান চৌধুরীর মতো রাজনীতিবিদ বিরল

স্মরণসভায় বক্তারা

চন্দনাইশ উপজেলা আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সভাপতি ও দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি, বীর মুক্তিযোদ্ধা মোস্তাফিজুর রহমান চৌধুরীর ৩২ তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে বেলাল হোসাইন মিন্টুর সঞ্চালনায় ফেইস টু ফেইস ফেইসবুক পেইজে ভার্চুয়াল স্মরণসভা অনুষ্ঠিত হয়।
ভার্চুয়াল আলোচনায় অংশ নেন দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোছলেম উদ্দিন আহমেদ এমপি, স্থানীয় সাংসদ বীর মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম চৌধুরী, দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান, চন্দনাইশ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু আহমেদ চৌধুরী জুনু, দক্ষিণ জেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক নুরুল আবছার চৌধুরী, চন্দনাইশ উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান চৌধুরী, সাংস্কৃতিক সম্পাদক মাস্টার হুমায়ুন কবির, প্রচার ও প্রকাশনা সম্পাদক হেলাল উদ্দিন চৌধুরী, তথ্য ও গবেষণা সম্পাদক খোরশেদ বিন ইসহাক, যুব ও ক্রীড়া সম্পাদক চেয়ারম্যান আবদুল্লাহ আল নোমান বেগ মক্কা আওয়ামী ফাউন্ডেশনের সভাপতি মোজাম্মেল হক, চন্দনাইশ উপজেলা আওয়ামী লীগের সদস্য বেলাল হোসেন মিঠু, চন্দনাইশ উপজেলা আওয়ামী লীগ নেতা এস এম সায়েম, নোমান উল্লাহ বাহার, তানভীর আহমেদ সিদ্দিকী, নুরুল আমিন প্রমুখ।
সভায় বক্তারা অ্যাডভোকেট মোস্তাফিজুর রহমানের স্মৃতির প্রতি শ্রদ্ধা জানিয়ে বলেন, বীর মুক্তিযোদ্ধা মোস্তাফিজুর রহমান ছিলেন আওয়ামী লীগের দুঃসময়ের কান্ডারী। সেসময়কার বাংলাদেশ আওয়ামী লীগের যে কয়জন নেতা ছিলেন তিনি তাদের একজন। যিনি সকল লোভ ও মোহের ঊর্ধ্বে থেকে দলের জন্য নিবেদিত ছিলেন। আজকের এ সময়ে তাঁর মত রাজনীতিবিদ বড়ই বিরল।
এতে বক্তব্য রাখেন প্রয়াত নেতার সন্তান ও বৈলতলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট আনোয়ারুল মোস্তফা চৌধুরী দুলাল। বিজ্ঞপ্তি