মিরসরাইয়ে ৪ পুলিশসদস্যসহ নতুন করে ৮ জনের করোনা সনাক্ত

নিজস্ব প্রতিনিধি, মিরসরাই

মিরসাইয়ে ৪ পুলিশ সদস্য সহ নতুন করে আরো ৮ জনের করোনা শনাক্ত হয়েছে। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স  থেকে পাঠানো নমুনা পরীড়্গার ফলাফলে করোনা ভাইরাস পজিটিভ শনাক্ত হয়।

শনিবার চট্টগ্রাম ভেটেরিনারি ও এনিম্যাল সাইন্সেস বিশ্ববিদ্যালয় (সিভাসু) ল্যাব থেকে নমুনা পরীক্ষার রিপোর্ট ‘পজিটিভ’ আসার বিষয়টি নিশ্চিত করা হয়।

নতুন শনাক্ত হওয়া ৮ জনের মধ্যে ৪ জন পুলিশ সদস্য। দুজন জোরারগঞ্জ থানার বয়স যথাক্রমে ৪৫ ও ২২ বছর। দুইজন মিরসরাই থানার বয়স যথাক্রমে ৪২ ও ২৬ বছর। বাকী তিন জন ১৬ নম্বর সাহেরখালী ইউনিয়নের ৩ নম্বর গজারিয়া ওয়ার্ডের হাসু মুহুরী বাড়ির বাসিন্দা। তারা দুজন নারী ও একজন শিশু এবং বয়স যথাক্রমে ৩২, ২৭ ও ৮ বছর। অপর একজন ২৮ বছর বয়সের পুরুষ ও তিনি একজন চিকিৎসক, তার বাড়ি বারইয়ারহাটে।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা বিষয়ক কর্মকর্তা ডা. মিজানুর রহমান জানান, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে একটি টিম গত ১৫ জুন কয়েকজনের নমুনা সংগ্রহ করার পর ২০ জুন রাতে ৮ জনের ‘পজিটিভ’ শনাক্ত হয়। তাদের চারজন পুলিশ সদস্য, একজন চিকিৎসক ও বাকী দুইজন একই বাড়ির নারী, একজন শিশু রয়েছে। আক্রান্ত সবাই  হোম কোয়ারেন্টাইন এ আছেন।