মাস্ক পরিধান অপরিহার্য : মেয়র

চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র মো. রেজাউল করিম চৌধুরী বলেছেন, করোনাকালে পোশাক পরিচ্ছদের পাশাপাশি মাস্ক পরিধানও অপরিহার্য। বর্তমানে কোভিডের যে ঊর্ধ্বগমন তাঁর জন্য আমাদের নাগরিক অসচেতনতা অনেকাংশে দায়ি।
২৭ জুলাই সারাদেশে ১৪ হাজার ৯ শত ৭৫ জন আক্রান্ত ও ২৫৮ জন প্রাণ হারিয়েছেন। এর মধ্যে চট্টগ্রাম শহরেই মৃত্যুবরণ করেছে ৯ জন। কাজেই কঠোর বিধি নিষেধ মেনে চলার বিকল্প কোন পথ নাই। না হয় আমাদের বড় ধরণের মাশুল দিতে হবে। তিনি বুধবার সকালে আন্দরকিল্লাস্থ পুরতান নগর ভবন চত্বরে বিভিন্ন মাকের্টের ১শত ৫০জন শ্রমিক ও টাগারপাসস্থ চসিকের অস্থায়ী কার্যালয়ে ১শত প্রতিবন্ধীদের মাঝে প্রধানমন্ত্রীর দেয়া খাদ্য সহায়তা প্রদানকালে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।
খাদ্য সহায়তা প্রদানকালে প্যানেল মেয়র মো. গিয়াসউদ্দিন, অধ্যাপক ড. মো. মাসুম, মেয়রের একান্ত সচিব মুহাম্মদ আবুল হাশেম, নির্বাহী প্রকৌশলী মীর্জা ফজলুল কাদের, সেন্টার ফর ডিজেবল কনসার্ন (সিডিসি) এর নির্বাহী পরিচালক লুৎফুন্নেছা রূপসা, উম্মে হাবিবা আঁখি প্রমুখ উপস্থিত ছিলেন। খাদ্য সহায়তা প্রদানকালে মেয়র আরো বলেন, বর্তমানে ডেঙ্গুর প্রাদুর্ভাবও লক্ষ্য পারিলক্ষিত হচ্ছে। যে কারণে আমরা প্যানেল মেয়র মো. গিয়াসউদ্দিনের নেতৃত্বে ৬ সদস্যের একটি কমিটি গঠন করেছি। বিজ্ঞপ্তি