ভালো কাজে সমর্থন না থাকলে কিসের ভক্ত : ফারিণ

সুপ্রভাত বিনোদন ডেস্ক »

হঠাৎ করে বিয়ের ঘোষণা দিয়ে অনুরাগীদের চমকে দিয়েছিলেন তাসনিয়া ফারিণ। গেল ১১ আগস্ট রাজধানীর একটি পাঁচতারকা হোটেলে শেখ রেজওয়ান রাফিদ আহমেদের সঙ্গে পারিবারিকভাবে বিয়ের বন্ধনে আবদ্ধ হন তারা। অনেক তারকার আশঙ্কা থাকে বিয়ের পর ভক্ত কমে যাবে। ফারিণেরও কী এমন আশঙ্কা ছিল? এক সাক্ষাৎকারে এমন প্রশ্নের উত্তরে অভিনেত্রী মন্তব্য করেন নিজের জীবনের কোনো সিদ্ধান্ত নিতে ভক্তদের কথা ভাবা নিষ্প্রয়োজন।
তিনি বলেন, ‘আমার এই আশঙ্কা কোনো দিনই ছিল না। আমার জীবনের কোনো সিদ্ধান্ত নেব, ভক্তদের কথা ভাবতে হবে কেন? ভক্তরা আমার পর্দার কাজকে ভালোবাসেন। আমিও তাদের ভালোবাসি। আর প্রিয় তারকার জীবনের ভালো কোনো কাজ, পবিত্র কাজে যদি ভক্তদের সমর্থনই না থাকে, তাহলে কিসের ভক্ত!
বিয়ের পর ভক্ত সংখ্যা বেড়েছে বলে মনে করেন ফারিণ। তার কথায়, আমার মনে হয়েছে, বিয়ের পর ভক্ত আরো বেড়েছে। বিয়ের খবর আর ছবি ফেসবুক, ইনস্টাগ্রামে শেয়ার করার পর সবার যে পরিমাণ সাড়া পেয়েছি, মুগ্ধ আমি।’ বিয়েকে আশীর্বাদ উল্লেখ করে এ অভিনেত্রী আরো বলেন, ‘অবশ্যই বিয়ে আমার জন্য আশীর্বাদ। যেদিন আমি বিয়ের ডেট চূড়ান্ত করি, সেদিনই আমার কাছে দুটো ভালো কাজের প্রস্তাব আসে। এ ছাড়া ব্যক্তিগত জীবনও ভালো যাচ্ছে। সব মিলিয়ে বিয়েটা আমার জন্য আশীর্বাদ। বিয়েটাকে আমি ইতিবাচকভাবেই দেখি।’ সম্প্রতি ওটিটি মাধ্যমে প্রকাশ পেয়েছে ফারিণ অভিনীত ওয়েব সিনেমা ‘পুনর্মিলনে’। এতে তার বিপরীতে অভিনয় করেছেন সিয়াম আহমেদ। সিনেমাটি নির্মাণ করেছেন মিজানুর রহমান আরিয়ান।