বিচ্ছেদ প্রসঙ্গে যা বললেন প্রিয়াঙ্কা

সুপ্রভাত ডেস্ক »

গত বছরের শেষাংশে বলিউড থেকে হলিউডে ভালোই ঝড় বয়ে গেলো প্রিয়াঙ্কা চোপড়াকে ঘিরে। কারণ, বলি তারকা ইনস্টাগ্রাম ও টুইটারে তার নাম থেকে স্বামীর ‘নিক জোনাস’ পদবি সরিয়ে নিয়েছিলেন!

সেই থেকে শুরু হয় জল্পনা। তবে কি নিক আর প্রিয়াঙ্কা বিবাহ বিচ্ছেদের পথে হাঁটছেন? প্রিয়াঙ্কার মা যদিও সেই গুজবে ইতি টানার চেষ্টা করেছেন বহুভাবে। তারপর প্রিয়াঙ্কা নিজেও নিকের একটি ছবির নিচে প্রেমের কথা লিখে সবার মুখ বন্ধ করান। বোঝান, তারা এখনও একসঙ্গে আছেন।

সম্প্রতি এক সংবাদমাধ্যমে সাক্ষাৎকার দেওয়ার সময়ে সেই প্রসঙ্গে মুখ খোলেন প্রিয়াঙ্কা।

তিনি জানান, সেই সময়ে তারকা হওয়ার কঠোর বিড়ম্বনা সহ্য করতে হয়েছে তাকে। সারাক্ষণ তার দিকে মানুষের চোখ। পদবি সরিয়ে দেওয়ার পর তাকে ঘিরে যে বিতর্ক শুরু হয়, তা আসলে প্রিয়াঙ্কার কাছে পেশাদার জীবনের একটি অংশ বলে মনে হয়েছে। কিন্তু সেই মুহূর্তগুলো সামলাতে গিয়ে মাঝে মাঝে তিনি ভেঙেও পড়েন।

প্রিয়াঙ্কার ভাষায়, ‘আমি যদি কোনও ছবি পোস্ট করি, তাতে ছবির নেপথ্যে কী আছে, মানুষের চোখে সেগুলোই বেশি পড়ে। তারপর শুরু হয় নানা রকমের জল্পনা। তুচ্ছ বিষয়কেও অনেক বড় করে দেখা হয়।’

২০১৮ সালের ১ ডিসেম্বর রাজস্থানে বিয়ে করেন নিক-প্রিয়াঙ্কা। তারপর থেকে প্রিয়াঙ্কা আমেরিকাতেই নিকের সঙ্গে সংসার পেতেছেন। শুধু হিন্দি ছবির শুটিং থাকলে তিনি ভারতে পা মাড়ান। কয়েক বছরের বিরতির পর ফারহান আখতারের ‘জি লে জারা’তে দেখা যাবে তাকে। যাতে আরও থাকছেন আলিয়া ভাট ও ক্যাটরিনা কাইফ।