বাহুবলীর নায়িকা হচ্ছেন কারিনা!

সুপ্রভাত ডেস্ক »

ভারতের দক্ষিণী সিনেমার সুপারস্টার প্রভাস। ‘বাহুবলী’ সিনেমার মাধ্যমে তিনি গোটা ভারতের পাশাপাশি আন্তর্জাতিক অঙ্গনেও খ্যাতি পেয়েছেন। তার স্টারডম এখন ভারতীয় সিনেমার প্রথম সারির তারকাদের মতো।

অন্যদিকে কারিনা কাপুর বলিউডের জনপ্রিয় অভিনেত্রী। সুপারস্টারদের সঙ্গেই তাকে দেখা যায়। আর অভিনয়ের দ্যুতিতে মাতিয়ে রাখেন দর্শকদের। ক্যারিয়ারে তার সাফল্যের হারই বেশি।

চমকপ্রদ খবর হলো, দুই ইন্ডাস্ট্রির এই দুই তারকাকে এবার একসঙ্গে দেখা যাবে। প্রভাসের ক্যারিয়ারের ২৫তম সিনেমায় তার নায়িকা হচ্ছেন কারিনা। সিনেমাটির নাম ‘স্পিরিট’। নির্মাণ করবেন ‘কবির সিং’ খ্যাত সন্দীপ রেড্ডি।

কিছু দিন আগেই এই সিনেমার ঘোষণা আসে। এরপর থেকেই দর্শকমহলে সিনেমাটি নিয়ে ব্যাপক আগ্রহ। কেননা একদিকে প্রভাসের মতো সুপারস্টার, অন্যদিকে সন্দীপ রেড্ডির মতো তুখোড় নির্মাতা। সহজেই অনুমান করা যাচ্ছে, নতুন এই সিনেমা চমক জাগানিয়া কিছু হতে যাচ্ছে।

একাধিক ভারতীয় সংবাদমাধ্যমের প্রতিবেদনে বলা হয়েছে, সম্প্রতি ‘স্পিরিট’ সিনেমার চিত্রনাট্য কারিনার কাছে পাঠিয়েছেন নির্মাতা সন্দীপ। সেটা পড়ে পছন্দ হয়েছে কারিনার। তিনি আগ্রহ প্রকাশ করেছেন। তাই শিগগিরই চুক্তিবদ্ধ হয়ে সিনেমাটির জন্য প্রস্তুতি নেয়া শুরু করবেন।

এদিকে এই সিনেমার জন্য মোটা অংকের পারিশ্রমিক পাচ্ছেন প্রভাস। গত কয়েকটি সিনেমায় ১০০ কোটি রুপি করে পারিশ্রমিক নিলেও ‘স্পিরিট’-এর জন্য প্রভাস নিচ্ছেন ১৫০ কোটি রুপি। তবে কারিনা কত পাবেন, তা এখনো জানা যায়নি।

প্রসঙ্গত, প্রভাসের হাতে এই মুহূর্তে রয়েছে ‘আদিপুরুষ’, ‘রাধে শ্যাম’ ও ‘সালার’-এর মতো বিগ বাজেটের সিনেমা। অন্যদিকে কারিনা কাজ করছেন আমির খানের সঙ্গে বহুল প্রতীক্ষিত ‘লাল সিং চাড্ডা’ সিনেমায়।