বজরঙ্গী ভাইজানের মুন্নি এখন অনেক বড়!

সুপ্রভাত ডেস্ক :

সালমান খানের সুপারহিট সিনেমা ‘বজরঙ্গি ভাইজান’-এর সেই ছোট্ট মু্ন্িনকে মনে আছে নিশ্চয়ই! যার সাবলীল অভিনয় মন জিতে নিয়েছিল সব বয়সী মানুষের। পুরো সিনেমায় ছিল না তার কোনো ডায়লগ, তবে দারুণ অভিনয় মন কেড়ে নিয়েছিল দর্শকের। সেই খুদে মুন্নি এখন বেশ বড় হয়ে গেছে। বৃহস্পতিবার (৩ জুন) আনুষ্ঠানিকভাবে শৈশব পেরিয়ে কৈশরে পা দিল সে। বয়ঃসন্ধিতে পৌঁছে দারুণ উচ্ছ্বসিত হর্ষালি। একের পর এক কেক কেটে জন্মদিনের জমজমাট সেলিব্রেশন করল সে, যদিও করোনার জেরে কেবলমাত্র পরিবারের সঙ্গেই এই বিশেষ দিনের আনন্দভাগ করে নেওয়ার সুযোগ পেল সে।

জন্মদিনে গোলাপি-সাদা বেলুনে সেজেছিল হর্ষালির বাড়ির ড্রয়িং রুম। গোলাপি রঙা গাউন পরে গোলাপি রঙেরই কেক কাটতে ব্যস্ত হর্ষালি, সঙ্গে গলায় ঝুলছে মানানসই নেকপিস। কেকের উপর বড় বড় হরফে লেখা- ‘অফিসিয়্যালি এবার টিনএজার’।

এই পোস্টের ক্যাপশনেও নিজের কৈশরে পর্দাপর্ণের কথাই লিখেছেন হর্ষালি মালহোত্রা। খুদে তারকার তেরো বছরের জন্মদিনে একটা-দুটো নয়, মোট পাঁচ পাঁচটা কেক কেটেছেন হর্ষালি। রঙ বেরঙের বেলুন ও পার্টি ডেকোরেশন দিয়ে সেজে উঠেছিল গোটা বাড়ি। হর্ষালির শেয়ার করা প্রতিটি ছবিতে লাইক-কমেন্টের বন্যা।

নেটিজেনরা রীতিমতো অবাক হর্ষালির এই পরিবর্তন দেখে। মাত্র কয়েক বছরের ব্যবধানে অনেকটা বড় হয়েছে এই কন্যে। আর ততটাই সুন্দরী হয়েছে। ইনস্টাগ্রামে হর্ষালির ফলোয়ার সংখ্যা এখন ১ মিলিয়ানের বেশি। ২০১৫ সালে যখন ‘বজরঙ্গি ভাইজান’ মুক্তি পায় তখন মাত্র ৭ বছর বয়স ছিল হর্ষালির। ৮ হাজার জন মেয়ে মুন্নি চরিত্রের জন্য অডিশন দিয়েছিল, তার মধ্যে থেকে কবীর খান বেছে নেন হর্ষালিকে।

‘বজরঙ্গ ভাইজান’ ছাড়াও, ‘কবুল হ্যা য়’ ও ‘লট আও তৃষা’র মতো সিরিয়ালেও অভিনয় করেছেন হর্ষালি, একাধিক জনপ্রিয় বিজ্ঞাপনেও দেখা মিলেছে তার। এখন পড়াশোনা নিয়ে ব্যস্ত থাকলেও অভিনয়ের প্রতি দারুণ ঝোঁক রয়েছে তার।