প্রেমিককে প্রকাশ্যে আনলেন মাহি!

সুপ্রভাত ডেস্ক »

এ সময়ের টিভি, ইউটিউব থেকে শুরু করে অনলাইনে চাহিদার জায়গায় অন্যতম জনপ্রিয় অভিনেত্রী সামিরা খান মাহি। ক্যারিয়ারের বয়স গুনলে সাফল্য তার খুব দ্রুতই এসেছে। একাধিক অনলাইন প্ল্যাটফর্মসহ ভিউ দখলকরা চ্যানেলগুলোর এখন অন্যতম চাহিদার নাম এই অভিনেত্রী।

প্রেম করছেন- এমন ইঙ্গিত আগেও দিয়েছেন সামিরা খান মাহি। তবে সেখানে কোনও কিছু পরিস্কার করেননি তিনি। তবে এবার সেটা অনেকটাই পরিষ্কার হলো- অন্তত নেটিজেনরা এমনটাই বলছেন।

সামিরা খান মাহি সামাজিকমাধ্যম ইন্সটাগ্রামে একটি ছবি প্রকাশ করেছেন। যেখানে দেখা যাচ্ছে এক তরুণ মাহিকে পেছন থেকে জড়িয়ে ধরে আছেন।

অপর একটি ভিডিওতে দেখা যায়, মাহি একটি গাড়িতে বসে রয়েছেন। তারপর ধীরে ধীরে ওই তরুণের হাতে হাত রেখে মুঠোবন্দি করেন। তরুণ গাড়ি চালাচ্ছিলেন।

মাহির এই ছবি দেখে অভিনন্দন জানিয়েছেন তেলেগু ও বাংলা সিনেমার অভিনেত্রী মেঘলা মুক্তা। এর জবাবে ভালোবাসার ইমোজি দিয়ে দিয়েছেন মাহি। এটাই মূলত সম্পর্কের নীরব স্বীকারোক্তি। অভিনন্দন জানিয়েছেন নেটিজেনরা। একজন লেখেন, ফাইনালি গুড নিউজ।

এমন অজস্র অভিনন্দন মাহির ওই ভিডিও এবং ছবির মন্তব্যের ঘরে। জানা গেছে, মাহির প্রেমিকের নাম শাফি নাবিল। এর আগেও নাবিলের সঙ্গে ছবি দিয়েছিলেন সামিরা খান মাহি। সেসব ছবিতে ইঙ্গিত থাকলেও সেই ঝাপসাই ছিল।

সামিরা খান মাহির আসল নাম ফারজানা ইয়াসমিন কলি, জন্মগ্রহণ করেন সিলেটের লক্ষ্মীপুরে। এ মডেল ও অভিনেত্রী মিডিয়ায় কাজ শুরু করেন ২০১৪ সাল থেকে।