পাকিস্তানের বিপক্ষে ভারতের একাদশ ‘ফাঁস’!

সুপ্রভাত ক্রীড়া ডেস্ক

গতকাল থেকে সংযুক্ত আরব আমিরাতে শুরু হয়েছে এশিয়া কাপের ১৫ তম আসর। টুর্নামেন্টের দ্বিতীয় দিন আজ হাইভোল্টেজ ম্যাচে মুখোমুখি হবে ভারত-পাকিস্তান। চিরপ্রতিপক্ষের বিপক্ষের ম্যাচে ভারতের একাদশই ফাঁস হয়ে গেল!
গত শুক্রবার দুবাইয়ে অনুশীলন করছেন ভারতের ক্রিকেটাররা। এদিন বিসিসিআইয়ের ইনস্টাগ্রাম ও টুইটার অ্যাকাউন্ট থেকে ধারাবাহিকভাবে দলের খেলোয়াড়দের অনুশীলনের ছবি পোস্ট করা হয়। হ্যাশট্যাগ ‘এশিয়া কাপ’ লিখে ১০টি সিরিজ ছবি পোস্ট করা হয়। খবর ডেইলি বাংলাদেশ’র
ভারতের ভক্তরা অনুমান করে নেন যে পাকিস্তানের বিপক্ষে একাদশে কারা খেলবেন, অনুশীলনে খেলোয়াড়দের ছবি দিয়ে সেটাই যেন বুঝিয়ে দিল বিসিসিআই। ধারণাটা একেবারে উড়িয়ে দেওয়া যায় না।
কারণ, যাদের ছবি পোস্ট করা হয়েছে তাদের নাম-লোকেশ রাহুল, রোহিত শর্মা, বিরাট কোহলি, সূর্যকুমার যাদব, হার্দিক পান্ডিয়া, ঋষভ পন্থ, দীনেশ কার্তিক, ভুবনেশ্বর কুমার, যুজবেন্দ্র চাহাল, আবেশ খান ও আরশদ্বীপ সিং। এটা ভারতের নিয়মিত একাদশ হিসেবেই ধরে নেওয়া যায়। তাই জল্পনা বেড়েছে।
সামাজিক যোগাযোগমাধ্যমে এক ভক্ত মন্তব্য করেন, ‘আমার মনে হচ্ছে, এটা ভারত-পাকিস্তান ম্যাচের একাদশ। ’ আরেকজনের মন্তব্য, ‘এসব ছবি পোস্ট করে বিসিসিআই একাদশে কারা খেলবে, সেই ইঙ্গিত দিয়ে রাখল। ’ কেউ কেউ মজাও করেন, ‘ভারতের একাদশ ফাঁস। ’