পরীমণির জন্য বিশেষ উপহার পাঠালেন তিশা

সুপ্রভাত ডেস্ক »

দীর্ঘ এক যুগ ধরে সংসার করার পর সন্তান গ্রহণ করেছেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা। গত ৫ জানুয়ারি তার কোল আলো করে আসে কন্যা সন্তান। নাম রেখেছেন ইলহাম নুসরাত ফারুকী। একমাত্র কন্যাকে নিয়ে সংসারের নতুন অভিজ্ঞতা আর সুখ উপলব্ধি করছেন তিশা ও নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকী।

এদিকে শিগগিরই মা হতে যাচ্ছেন ঢাকাই সিনেমার আলোচিত নায়িকা পরীমণি। গত বছরের অক্টোবরে বিয়ে করেছেন অভিনেতা শরিফুল রাজকে। এরপর সন্তান গ্রহণে আর দেরি করেননি। কিছুদিন পরই সেই সন্তান আসতে চলেছে পৃথিবীতে।

পরীর এই মাতৃত্বকালীন সময়ে ভালোবাসাস্বরূপ বিশেষ উপহার পাঠিয়েছেন তিশা। সে খবর ভক্তদের সঙ্গে শেয়ার করেছেন নায়িকা পরীমণি নিজেই। তিশার পাঠানো উপহারের ছবি শেয়ার করে ফেসবুকে পরী লিখেছেন, ‘তিশা আপুর কাছ থেকে ভালোবাসা পেলাম। তোমাকে ভালোবাসি।’

ছবিতে দেখা গেল, পরীর জন্য হলুদ রঙের একটি শাড়ি, কয়েক রকম ফল ও মিষ্টি পাঠিয়েছেন তিশা। ফারুকী-তিশা দম্পতির সঙ্গে পরীর সম্পর্ক চমৎকার। ফারুকীর পরিচালনায় একটি কাজও করেছিলেন পরী। তাই পরীর বিশেষ সময়ে ভালোবাসা পাঠাতে ভুল করলেন না তিশা।

উল্লেখ্য, গিয়াসউদ্দিন সেলিমের পরিচালনায় ‘গুণিন’ সিনেমায় জুটি বেঁধে অভিনয় করেছেন পরীমণি ও শরিফুল রাজ। এই সিনেমার সুবাদেই পরিচয় ঘটে তাদের। প্রথম দেখা হওয়ার সাত দিনের মাথায় তারা বিয়ে করেন। অনেকের কাছে এটা পাগলামি মনে হলেও তারা দু’জনই বুঝতে পারেন, উপযুক্ত জীবনসঙ্গী পেয়ে গেছেন।

চলতি বছরের ১০ জানুয়ারি বিয়ে ও সন্তান গ্রহণের খবর একসঙ্গে প্রকাশ্যে আনেন রাজ-পরী। এরপর আবার পারিবারিক আয়োজনে ২২ জানুয়ারি বিয়ে করেন তারা।