নিহত ও আহতদের পরিবারকে আর্থিক সহায়তা

মিরসরাইয়ে ট্রেন-মাইক্রোবাস দুর্ঘটনা

নিজস্ব প্রতিনিধি, হাটহাজারী »

মিরসরাইয়ে ট্রেন-মাইক্রোবাস দুর্ঘটনায় নিহত ১১ ও আহত ৬ জনের পরিবারের মাঝে নগদ ৩ লাখ ৬৫ হাজার টাকা আর্থিক সহায়তা তুলে দিয়েছেন চট্টগ্রাম জেলা প্রশাসন।

রোববার সকালে জেলা প্রশাসনের পক্ষ থেকে হাটহাজারী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. শাহিদুল আলম হতাহত পরিবারের মাঝে এসব টাকা তুলে দেন। আর্থিক সহায়তার আওতায় নিহতদের দাফন কাজের জন্য ২৫ হাজার ও আহতদের পরিবারকে ১৫ হাজার টাকা তুলে দেওয়া হয়। হাটহাজারী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. শাহিদুল আলম বলেন, চট্টগ্রাম জেলা প্রশাসনের হয়ে নিহত ১১ পরিবারের হাতে ২৫ হাজার করে মোট ২ লাখ ৭৫ হাজার এবং আহত ৬ পরিবারের মাঝে ১৫ হাজার টাকা করে মোট ৯০ হাজার টাকা বিতরণ করা হয়েছে। প্রতিটি পরিবারের সদস্যদের সাথে দেখা করে এসব টাকা তুলে দেওয়া হয়েছে।

উল্লেখ্য, শুক্রবার মিরসরাইয়ের খৈয়াছড়ার রেলক্রসিং এলাকায় ট্রেনের সঙ্গে মাইক্রোবাসের সংঘর্ষে ১১ তরুণ নিহত ও অন্তত ৬ জন আহত হয়। শনিবার নিহতদের জানাজা শেষে দাফন সম্পন্ন হয়। ওই রেলক্রসিংয়ে দায়িত্ব পালন করা গেটম্যান মো. সাদ্দামকে আসামি করে মামলা করে রেলওয়ে পুলিশ। এছাড়া প্রাথমিকভাবে দায়িত্ব অবহেলার অভিযোগ এনে গেটম্যানকে সাময়িক বরখাস্ত করে রেলওয়ে কর্তৃপক্ষ।