নতুন সংগীতশিল্পীর খোঁজা তারা

সুপ্রভাত ডেস্ক »

শুরু হচ্ছে সংগীত বিষয়ক প্রতিযোগিতামূলক রিয়েলিটি শো চ্যানেল আই সেরাকণ্ঠের সিজন-৭। আগামী ৯ ডিসেম্বর থেকে বিভাগীয় পর্যায়ে প্রাথমিক অডিশন রাউন্ড শুরু হতে যাচ্ছে। পর্যায়ক্রমে বিভাগ এবং তারিখ চ্যানেল আইয়ের পর্দায় ঘোষণা করা হবে। এবার এই প্রতিযোগিতায় বিচারক প্যানেলে থাকছে তিন গুণী শিল্পী রুনা লায়লা, রেজওয়ানা চৌধুরী বন্যা ও সামিনা চৌধুরী। এছাড়াও প্রাথমিক অডিশন রাউন্ড থেকেই এবার সেরাকণ্ঠে থাকবে নানান চমক।

সেরাকণ্ঠ সিজন-৭ ঘোষণা উপলক্ষে গতকাল মঙ্গলবার এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয় চ্যানেল আই কার্যালয়ে। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন চ্যানেল আই-এর ব্যবস্থাপনা পরিচালক ফরিদুর রেজা সাগর, সভাপতি উদ্যোক্তা উন্নয়ন উইং ঐক্য ফাউন্ডেশন মিসেস শাহীন আকতার রেনী, দুই বিচারক রুনা লায়লা ও রেজওয়ানা চৌধুরী বন্যা।

আরো উপস্থিত ছিলেন বিশিষ্ট সাংবাদিক ইকবাল সোবহান চৌধুরী। আরেক বিচারক সামিনা চৌধুরী বিশেষ কাজে ব্যস্থ থাকার কারণে উপস্থিত হতে পারেননি।

সংবাদ সম্মেলনে রুনা লায়লা বলেন, যারা এই অনুষ্ঠানে প্রতিযোগী হিসেবে অংশগ্রহণ করতে চায় তাদের অবশ্যই ভালোভাবে প্রস্তুতি নিয়ে আসতে হবে। আশা করি এবারের সেরাকণ্ঠটি হবে বেশ চমকপ্রদ।

রেজওয়ানা চৌধুরী বলেন, সেরাকণ্ঠের এই অনুষ্ঠানটির মাধ্যমে যারা এবার বেরিয়ে আসবে আশা করছি তারা হবে দেশসেরা শিল্পী। এই অনুষ্ঠানের বিচারক প্যানেলে আমার নাম থাকায় আমি সম্মানিত বোধ করছি।

ফরিদুর রেজা সাগর বলেন, বিরতির পর অনেক অনেক চমক নিয়ে আসছে চ্যানেল আই সেরাকণ্ঠ সিজন-৭। এর সঙ্গে যারা যুক্ত তাদের প্রতি জানাই আন্তরিক অভিনন্দন এবং যারা আগামী সেরাকণ্ঠের এই প্ল্যাটফর্মে যুক্ত হবে তাদের জন্যও আগাম অভিনন্দন।

সেরাকণ্ঠ সিজন-৭ এর প্রকল্প পরিচালক ইজাজ খান স্বপন বলেন, এবারের প্রতিযোগিতায় কোনো বয়স নির্ধারণ নেই। গান গাইতে পারে ছোট বড় যে কোনো বয়সীরা অংশ নিতে পারবে।

তিনি জানান, এবার উত্তর আমেরিকাতেও অডিশন অনুষ্ঠিত হবে। সেরাকণ্ঠ সিজন-৭ অনুষ্ঠানটি উপস্থাপনা করবেন মারিয়া নূর।