নগর যুবলীগের আংশিক কমিটি ঘোষণা

সভাপতি সুমন, সম্পাদক দিদার

নিজস্ব প্রতিবেদক »

আওয়ামী লীগের অন্যতম সহযোগী সংগঠন আওয়ামী যুবলীগের চট্টগ্রাম মহানগরের আংশিক কমিটি ঘোষণা করেছে কেন্দ্রীয় যুবলীগ। গতকাল মঙ্গলবার কেন্দ্রীয় যুবলীগের চেয়ারম্যান ও সাধারণ সম্পাদকের যৌথ স্বাক্ষরে যুবলীগের তিন বছরের জন্য ঘোষণা করা হয় এ কমিটি।

এতে মো. মাহাবুবুল হক চৌধুরী সুমনকে সভাপতি এবং মো. দিদারুল আলমকে সাধারণ সম্পাদক করে ১৩১ সদস্যের মধ্যে ৪০ সদস্যের আংশিক কমিটি ঘোষণা করা হয়।
বিষয়টি নিশ্চিত করেছেন আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির উপদপ্তর সম্পাদক মো. দেলোয়ার হোসেন শাহজাদা।

কমিটির অন্যরা হলেন- সহসভাপতি মো. নূরুল আনোয়ার, বেলায়েত হোসেন বেলাল, অ্যাডভোকেট আরসাদ আসাদ, আঞ্জুমান আরা, হেলাল উদ্দিন আহম্মদ, দেবাশীষ পাল দেব। যুগ্ম সম্পাদক- দিদারুল আলম দিদার, মো. সালাউদ্দিন, ইসতিয়াক আহমেদ চৌধুরী। সাংগঠনিক সম্পাদক সনত বড়–য়া, মো, দিদার-উর-রাহমান, গিয়াস উদ্দিন তালুকদার, গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক সৈয়দ ওমর ফারুক, অর্থ সম্পাদক মান্না বিশ্বাস, আইনবিষয়ক সম্পাদক অ্যাডভোকেট আখতারুজ্জামান রুবেল, সমাজকল্যাণ সম্পাদক হাফেজকে এম শহিদুল কাউসার, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক হেলাল উদ্দিন আহমেদ, তথ্য ও যোগাযোগ সম্পাদক অধ্যাপক রেজাউল করিম, জনশক্তি ও কর্মসংস্থান বিষয়ক সম্পাদক নঈম উদ্দীন খান, ক্রীড়া সম্পাদক রাজীব হাসান রাজন ও মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক মো. আলমগীর টিপু।

গত ৩০ মে, ২০২২ অনুষ্ঠিত সম্মেলনের তারিখ হতে পরবর্তী তিন বছরের জন্য যুবলীগ চট্টগ্রাম মহানগর কমিটির অনুমোদন দেওয়া হয়। উক্ত কমিটির শূন্য পদসমূহ পূরণ করে আগামী ৬০ দিনের মধ্যে কেন্দ্রের অনুমোদনের জন্য জমা দেওয়ায় নির্দেশ দেয়া হয়েছে।