নগরীতে গলায় ফাঁস দিয়ে দু’ব্যক্তির আত্মহত্যা

নিজস্ব প্রতিবেদক »

নগরীতে গলায় ফাঁস দিয়ে দুই ব্যক্তি আত্মহত্যা করেছেন। গতকাল মঙ্গলবার বাকলিয়া ও কোতোয়ালী এলাকায় এ ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন পাঁচলাইশ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) সাদেকুর রহমান।
নিহত লিজা আক্তার (১৭) বাকলিয়া মিয়াখান নগর ময়দার মিল এলাকার মো. এরশাদের সন্তান। অপরজন মো. খলিল মৃধা (৪৫) কোতোয়ালী ওমর আলী মার্কেট মৃত হাফিজুর রহমানের সন্তান।

জানা গেছে, বাকলিয়া এলাকায় বসতঘরে লিজা আক্তার নামে এক তরুণী গলায় ফাঁস দেয়। মুমূর্ষু অবস্থায় তাকে উদ্ধার করে নিহতের বড়ভাই আকাশ হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে লাশ মর্গে পাঠান। অন্যদিকে কোতোয়ালীতে খলিল মৃধা নামে এক মধ্যবয়সী ব্যক্তি গলায় ফাঁস দিয়ে আত্মহত্যার চেষ্টা করেন। তিনি ওমর আলী মার্কেটে নিজের ভাড়া বাসায় ফ্যানের সাথে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যার চেষ্টা করেন। এসময় মুমূর্ষু অবস্থায় তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তিনি মারা গেছে বলে জানান।

পাঁচলাইশ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) সাদেকুর রহমান বলেন, ‘মঙ্গলবার দুপুর ২টার দিকে গলায় ফাঁস দেওয়া এক তরুণী ও এক মধ্যবয়সীকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালে আনা হয়। উভয়ের লাশ ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়।’