দিনদুপুরে ছিনতাইয়ের কবলে নায়লা নাঈম

সুপ্রভাত বিনোদন ডেস্ক »

ছিনতাইকারীর কবলে পড়ে আহত হয়েছেন মডেল ও ডেন্টিস্ট নায়লা নাঈম। গত ১০ অক্টোবর বেলা প্রায় ১২টার দিকে রাজধানীর মগবাজার রেলক্রসিংয়ের সামনে এ ঘটনা ঘটে।
এ সময় স্কুটিতে ছিলেন নায়লা। বেশ কিছুক্ষণ তার ব্যাগ ধরে টানাটানি করেও সেটা নিতে পারেনি ছিনতাইকারী। এ পর্যায়ে এই মডেল স্কুটি নিয়ে রাস্তায় পড়ে যান।
নায়লা নাঈম বলেন, ‘গতকাল বেলা ১১টা ৪৫ মিনিটে মগবাজার রেলক্রসিংয়ে ট্রেন চলে যাবার পর ক্রসিং পার হওয়ার সময় দুই ছেলে দৌঁড়ে এসে আমার গায়ে জড়ানো ক্রসব্যাগ টানাহ্যাঁচড়া শুরু করে। স্কুটির পিকআপ কমানো ছিল তখন। সে অবস্থায় ওদের টানাটানির কারণে আমি স্কুটি নিয়ে বামে পড়ে যাই। একজনের হাতে ধারালো কোনও একটা কিছু থাকায় প্রকাশ্যে অনেক মানুষ থাকলেও কেউ সহজে এগিয়ে আসছিলেন না। আমি পড়ে যাওয়ার পরেও ছেলেগুলো ঘুরে এসে আমার ব্যাগ ধরে টানাটানি করছিলো।’
পরে বাইক থামিয়ে তিনজন মানুষ দৌড়ে এসে নায়লাকে সাহায্য করেন। এই অভিনেত্রী জানান, এ ঘটনায় তার হাত ছিলে গেছে। ঘটনার পর প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।
নায়লা বলেন, ‘থানায় কোনও জিডি করিনি। ছিনতাইকারীদের দেখেই মনে হয়েছে, তারা অসুস্থ (নেশাগ্রস্থ)। কারণ এত মানুষের সামনে ঘটিয়েও তারা পাশেই দাঁড়িয়ে ছিলো।’
মডেলিং দিয়ে আলোচিত হলেও নায়লা একজন ডেন্টিস্ট। পশু উদ্ধারকারী ও পশুপ্রেমী হিসেবেও তার সুনাম আছে।