দক্ষিণ জেলা যুবলীগের কমিটি ঘোষণা

নিজস্ব প্রতিবেদক »

চট্টগ্রাম দক্ষিণ জেলা যুবলীগের ৪১ সদস্যবিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। গতকাল যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মো. মাইনুল হোসেন খান নিখিল স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে আগামী তিন বছরের জন্য এই কমিটি ঘোষণা করা হয়। যুবলীগের দফতর সম্পাদক মোস্তাফিজুর রহমান মাসুদ স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে বিষয়টি উল্লেখ করা হয়েছে।

পূর্ণাঙ্গ কমিটিতে চট্টগ্রাম দক্ষিণ জেলা যুবলীগের সাবেক সহ-সভাপতি দিদারুল ইসলামকে সভাপতি ও বোয়ালখালীর পৌর মেয়র মো. জহুরুল ইসলাম জহুরকে সাধারণ সম্পাদক করা হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, দিদারুল ইসলামকে সভাপতি ও জহুরুল ইসলামকে সাধারণ সম্পাদক করে আগামী তিন বছরের জন্য চট্টগ্রাম দক্ষিণ জেলা যুবলীগের ১০১ সদস্যবিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটির মধ্য থেকে ৪১ জনের নাম ঘোষণা করা হয়েছে। এই কমিটিকে আগামী ৬০ কার্যদিবসের মধ্যে শূন্যপদ পূরণ করে কেন্দ্রে জমা দেওয়ার জন্য নির্দেশ দেওয়া হলো ২৮ মে চট্টগ্রাম দক্ষিণ জেলা যুবলীগের ত্রিবার্ষিক সম্মেলন হয়। এর আগে চট্টগ্রাম দক্ষিণ জেলা যুবলীগের সর্বশেষ কমিটি হয়েছিল ২০১০ সালে।

আজ ঘোষিত কমিটিতে ১১ জনকে সহ-সভাপতি করা হয়েছে। তারা হলেন, মোহাম্মদ ফারুক, পার্থ সারথি চৌধুরী, মো. মুর্তজা কামাল চৌধুরী, মো. তৌহিদুল আলম, মো. সাইফুল ইসলাম, মো. শহিদুল ইসলাম (সাতকানিয়া), মো. আকতার হোছাইন, নাসির উদ্দিন, শাহাদাত কবির বাহাদুর ও মো. মাইনুদ্দিন চৌধুরী।