ঢাকা ব্যবসা শুরু করছেন সালমান খান

সুপ্রভাত ডেস্ক »

বাংলাদেশে আউটলেট খুলতে যাচ্ছে বলিউড সুপারস্টার সালমান খানের পোশাক ব্র্যান্ড ‘বিয়িং হিউম্যান’। আগামীকাল বৃহস্পতিবার (১৫ সেপ্টেম্বর) ঢাকার বনানীতে আউটলেটটির উদ্বোধন করা হবে।

অফিসিয়াল ফেসবুক হ্যান্ডেল থেকে এ তথ্য নিশ্চিত করেছেন সালমান খান নিজেই। এক ভিডিও বার্তায় এই ঘোষণা দিয়েছেন বলিউড ভাইজান।

সালমান জানান, আগামী বৃহস্পতিবার রাজধানীর অভিজাত এলাকা বনানীতে শোরুমটির উদ্বোধন করা হবে। ‘বিং হিউম্যান’-এর এই আউটলেটটির উদ্বোধন অনুষ্ঠানে কোম্পানির সিইও সঞ্জিব রাওয়ের সঙ্গে উপস্থিত থাকবেন সালমান খানের ভাই সোহেল খান ও ভাতিজা আয়ান অগ্নিহোত্রি।

অসহায় মানুষের পাশে দাঁড়াতে ২০১২ সালে যাত্রা শুরু করে সালমান খানের এই চ্যারিটি সংস্থা। পোশাকের এই ব্র্যান্ডটির বিক্রয়ের লভ্যাংশের একটা অংশ ব্যয় করা হয় পিছিয়ে থাকা জনগোষ্ঠীর শিক্ষা ও স্বাস্থ্য উন্নয়নের জন্য। বাংলাদেশে ফ্রেঞ্চাইজিটির স্বত্বাধিকারী হিসেবে আছেন আর রেহমান ও মোহাইমিন মোস্তফা। এছাড়াও শীর্ষস্থানীয় নির্মাণ প্রতিষ্ঠান ফখর উদ্দিন ব্রাদার্স এবং সিলেট চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজের পরিচালক সালেহীন এফ নাহিয়ানও এই ফ্র্যাঞ্চাইজির মালিকানায় রয়েছেন বলে জানা গেছে।

সালেহীন এফ নাহিয়ান গণমাধ্যমকে বলেন, ‘আমরা ফ্র্যাঞ্চাইজি নিয়ে আসছি, কারণ আমরা মনে করি বাংলাদেশে আন্তর্জাতিক পোশাক ব্র্যান্ডের ব্যাপক চাহিদা রয়েছে। এছাড়াও বাংলাদেশে সালমান খানের একটি বিশাল ফ্যানবেস রয়েছে।’

উল্লেখ্য, ২০১২ সালে ভারতের মুম্বাইয়ে শুরু করা ‘বিং হিউম্যান’ এ পর্যন্ত বিশ্বের ১৫টি দেশে ৫০০টিরও বেশি আউটলেটের মাধ্যমে তাদের ব্যবসায়িক কার্যক্রম পরিচালনা করছে। এছাড়াও বিশ্বব্যাপী ৫০০টি স্টোর-ইন-স্টোর এবং ৭৫টি এক্সক্লুসিভ আউটলেট রয়েছে তাদের।